মাংস কম দেওয়ায় সংঘর্ষ, প্রাণ গেল বরের বাবার

নীলফামারীর জলঢাকায় বিয়ে বাড়িতে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে বরপক্ষ ও কনেপক্ষের মধ্যে তুমুল সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে বরের বাবা নুর মোহাম্মদ নিহত হয়েছেন। এ ঘটনায় কনের বাবা আনারুল ইসলামকে ও স্থানীয় একজনকে আটক করেছে জলঢাকা থানা পুলিশ।

গতকাল শুক্রবার (৩ মার্চ) রাতে নীলফামারী জলঢাকার আমরুলবাড়ী গ্রামের বগুলাগাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে জলঢাকা পৌর এলাকার আনারুল ইসলামের মেয়ে জান্নাতুল আক্তারের সঙ্গে রংপুর নগরীর হাজিরহাট উত্তম বাওয়াই পাড়ার বাসিন্দা নুর মোহাম্মদের ছেলে আলীর বিয়ে সম্পন্ন হয়। 

বিয়ে সম্পন্ন হওয়ার পরে কনে নিয়ে চলে যান বর আলী। তবে বিয়েতে কনে বাড়িতে বরপক্ষের ১০০ জন অতিথি আসার কথা ছিল কিন্তু সেখানে প্রায় আড়াই’শ অতিথি আসায় খাওয়ার সময় মাংস কম পড়ে। এতে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। কথাকাটাকাটির জেরে একপর্যায়ে তাদের মধ্যে তুমুল সংঘর্ষ শুরু হয়। এসময় কনেপক্ষের লোকজনের মারধরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন বরের বাবা। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথিমধ্যে তিনি মারা যান। খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় আব্দুল বারিক ফাহিম সাম্প্রতিক দেশকালের নীলফামারী জেলা প্রতিনিধিকে বলেন, কনে নিয়ে আগেই চলে যান বর। বরের বাবা পরের গাড়িতে যাওয়ার সময় কনের বাবাকে বলেন মাংস কম হইছে, আপ্যায়ন কম হইছে। এ কথা বলাতে কনেপক্ষের সঙ্গে বরপক্ষের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে বরের বাবাকে মারধর করেন কনেপক্ষের লোকজন।

এ বিষয়ে জানতে বরের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাদের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

জলঢাকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বলেন, মরদেহ ময়নাতদন্তে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে মামলা হয়েছে। কনের বাবাসহ দুইজনকে আটক করেছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //