শ্রমিক লীগের দুগ্রুপের সংঘর্ষে আহত ১০, গাড়ি ভাঙচুর

নোয়াখালীর চৌমুহনীতে পরিবহন শ্রমিক লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এসময় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। সংঘর্ষ চলাকালীন সময় স্টারলাইন সার্ভিস, যমুনা পরিবহন ও আনন্দ পরিবহনের বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে দুই পক্ষের লোকজন। ঘটনার পর থেকে গাড়ি ভাঙচুর ও রাস্তা অবরোধ চলছে।

আজ সোমবার (৬ মার্চ) বিকেল ৪ টার দিকে চৌমুহনী ফেনী সড়কের করিমপুর রোডে আনন্দ বাস স্ট্যান্ডে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, উক্ত সড়কে ফেনী থেকে ছেড়ে আসা স্টার লাইন সার্ভিসের একটি গাড়ি বাস স্ট্যান্ড আসলে আনন্দ পরিবহনের কর্মীরা তা ভাঙচুর করে। এই খবর ছড়িয়ে পড়লে স্টার লাইন সার্ভিসের শ্রমিকরা এসেও আনন্দ পরিবহন ও যমুনা পরিবহনের কয়েকটি গাড়ি ভাঙচুর শুরু করে। এরপর শুরু হয় দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া। এসময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে বিক্ষুব্ধ শ্রমিকরা। 

সম্প্রতি এই সড়কে ফেনী থেকে লক্ষ্মীপুর পর্যন্ত স্টার লাইন সার্ভিসের কয়েকটি গাড়ি চলাচল করতে চাইলে আনন্দ পরিবহন ও যমুনা পরিবহনের গাড়ির মালিক ও শ্রমিকদের মধ্যে এই সংকট সৃষ্টি হয়। ঘটনা চলাকালীন দুই দিকে শতশত গাড়ি যানজট আটকা পড়ে। আহতদের বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় কেউ থানায় কোনো লিখিত অভিযোগ দেয়নি।  অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //