কূটকৌশলে চান্দু স্টেডিয়াম বন্ধ হয়েছে: হিরো আলম

বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যক্রম পুনরায় চালু করার দাবিতে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

আজ মঙ্গলবার (৭ মার্চ) সকাল সাড়ে ১১টায় বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের সামনে এই কর্মসূচি পালন করেন হিরো আলম।

কর্মসূচিতে হিরো আলম বলেন, বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্যক্রম পুনরায় চালু করতে হবে। এই বগুড়া থেকেই অসংখ্য ক্রিকেটার জাতীয় দলসহ বিভিন্ন লিগে খেলছে। বগুড়া থেকে বেশ কিছু তারকা ক্রিকেটার জাতীয় দলে খেলছে। নারী ক্রিকেটাররা এই মাঠে খেলা শিখে এখন জাতীয় পর্যায়ে মাঠ মাতিয়ে যাচ্ছে। বগুড়ার এই স্টেডিয়াম থেকে যখন একের পর এক ভালোমানের খেলোয়াড় তৈরি হচ্ছে তখন কূটকৌশলে এই স্টেডিয়ামকে থামিয়ে দেওয়া হচ্ছে।আমরা এটা মানি না।

হিরো আলম বলেন, দীর্ঘ প্রায় ১৫ বছর পর হঠাৎ এমন সিদ্ধান্ত কি কারণে নিয়েছে বিসিবি বগুড়াবাসীর কাছে সেটা অজানা থেকে গেল।

তিনি বলেন, বগুড়ার স্টেডিয়াম থেকে সব কিছু গুটিয়ে নেয়ার পিছনে একটি মহল কাজ করছে। তারা চায় না বগুড়া আন্তর্জাতিকমানের একটি ক্রিকেট স্টেডিয়াম থাক। আমি দাবি জানাই বগুড়া স্টেডিয়ামে বিসিবি তার সকল কার্যক্রম পুনরায় চালু করুক। বগুড়ার এই স্টেডিয়ামে আন্তর্জাতিকমানের খেলা চলুক। বগুড়া থেকে আরো ভালোমানের ক্রিকেটার তৈরি হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করুক। অনতিবিলম্বে বগুড়া স্টেডিয়ামে বিসিবি তার সকল কার্যক্রম ফিরে নিয়ে আসুক।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //