পাবনায় মোটরসাইকেল চোরচক্রের ৩ সদস্য গ্রেপ্তার

পাবনায় অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এসময় সাতটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আজ বুধবার (৮ মার্চ) দুপুরে পাবনা ডিবি পুলিশ কার্যালয়ের সামনে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার সুজানগর উপজেলার মানিকদিয়ার গ্রামের মনিরুল শেখ (২০), আতাইকুলা থানার শ্রীকোল চরপাড়া গ্রামের শাহীন আলম সুজন (২৫) ও কৈজুরী শ্রীপুর গ্রামের মুরাদ প্রামানিক (৪৫)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আকবর আলী মুনসী জানান, গত ২৭ জানুয়ারি দুপুরে পাবনা সদর উপজেলার দোহারপাড়া জামে মসজিদের সামনে মোটরসাইকেল রেখে নামাজ পড়তে যান আহম্মেদ আলী মুন্সী। এই ফাঁকে তার মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোরচক্র। এ ঘটনায় তিনি ৮ ফেব্রুয়ারি সদর থানায় একটি মামলা করেন। এর পর অভিযানে নামে ডিবি পুলিশের একটি টিম। তারা গত ৬ ও ৭ মার্চ পাবনা সদর, আতাইকুলা ও সুজানগর থানা এলাকায় অভিযান চালিয়ে চোরচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করে। এসময় তাদের দেয়া তথ্যে উদ্ধার করা হয় বিভিন্ন সময় চুরি হওয়া সাতটি মোটরসাইকেল।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার শাহীন আলম সুজন পুলিশকে জানিয়েছে, মোটরসাইকেলের লক ভাঙার এক অভিনব কৌশল গুগল/ইন্টারনেট থেকে শিখেছে। যেখানে ১/২ মিনিটের মধ্যে একটি মোটরসাইকেলের লক খুলে চুরি করা সম্ভব। পরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //