গাজীপুরে জুয়ার টাকা জোগাতে নিজের ছেলেকে অপহরণ

গাজীপুরের শ্রীপুরে নেশা ও জুয়ার টাকা জোগাতে জন্য ছেলেকে অপহরণের পর মুক্তিপণ দাবি করেন তার বাবা। অপহরণে দুইদিন পর অপহৃত ছেলে আফনান আল জামানকে উদ্ধার করেছে পুলিশ।

এসময় অপহরণকারী বাবা মো. কামরুজ্জামান (২৮) ও তার সহযোগী আনোয়ার হোসেন সম্রাটকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। 

আজ বুধবার (৮ মার্চ) দুপুরে শ্রীপুর থানায় সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামানান।

পুলিশ জানান, গাজীপুরের শ্রীপুর থানাধীন এমসি বাজারে মাওনা সিএনজি পাম্পের পিছন থেকে গত রবিবার বিকেলে ৭ বছর বয়সী ছেলে আফনান আল জামানকে অপহরণের পর মোবাইল ফোনে মুক্তিপণ দাবি করে একটি চক্র। এ ঘটনায় শিশুর মা সামিরা জাহান পপি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সাথে শিশুর মাদকসেবী বাবা কামরুজ্জামান (২৮) ও ঘটনার সাথে জড়িত আনোয়ার হোসেন সম্রাটকে (৩৮) গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারের পর শিশুটির বাবা কামরুজ্জামান স্বীকারোক্তিতে জানায়, তার বন্ধু রিপনের সহায়তায় আফনানকে জুসের সাথে ঘুমের ঔষধ দিয়ে রিপনের মার কাছে ময়মনসিংহের ত্রিশালে রেখে আসে। জুয়া খেলতে গিয়ে এক লাখ ৯৬ হাজার টাকা ঋণগ্রস্ত থাকায় কামরুজ্জামান তার প্রবাসী বাবার কাছে নাতির মুক্তিপণের টাকা আদায়ের জন্য এই অপহরণ করে। পুলিশ কামরুজ্জামানকে সাথে নিয়ে ময়মনসিংহের ত্রিশালের মহুরিপাড়া গ্রাম থেকে অপহৃত আফনানকে গতরাতে উদ্ধার করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামানান জানান, তথ্যপ্রযুক্তি ও গোপন তথ্যের সাহায্যে আসামির অবস্থান শনাক্ত করে আসামিদের কৌশলে গ্রেপ্তার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের গাজীপুর আদালতে পাঠানো হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //