মৌলভীবাজারে মাকে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

মৌলভীবাজারের কমলগঞ্জে নিজ মাকে হত্যার অভিযোগে ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৭ মার্চ) রাত আড়াইটার দিকে কমলগঞ্জ থানায় দায়েরকৃত হত্যা মামলার তদন্তকারী অফিসার এসআই হারুন অর রশীদ চৌধুরীর নেতৃত্বে অভিযান চালিয়ে আলীনগর চা বাগান এলাকা থেকে নিজ মাকে হত্যায় অভিযুক্ত ছেলে সাধন নুনিয়াকে গ্রেপ্তার করে।

আজ বুধবার (৮ মার্চ) সকালে সাধন নুনিয়াকে জেলা বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে বিকেলে তিনি নিজের দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করেন। 

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার ৭ মার্চ দুপুর ১টার দিকে কমলগঞ্জ উপজেলার আলীনগর চা বাগানে তুচ্ছ ঘটনা নিয়ে মা দেওন্তি নুনিয়ার (৪৫) সাথে তার ছেলে সাধন নুনিয়ার কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে ছেলে সাধন তার হাতে থাকা লাঠি দিয়ে মায়ের মাথায় আঘাত করেন। ছেলের লাটির আঘাতে দেওন্তি নুনিয়া রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। আশপাশের লোকজন এগিয়ে এসে দেওন্তি নুনিয়াকে শমশেরনগর চা বাগান সংলগ্ন ক্যামেলিয়া হাসপাতালে নিয়ে যায়। এসময় ছেলে সাধন নুনিয়া ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যান। ওই দিন সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মা দেওন্তি নুনিয়ার মৃত্যু হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //