ত্রিশালে মাইক্রোবাসে আগুন, ৪ যাত্রী পুড়ে ছাই

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস খাদে পড়ে তাৎক্ষণিক আগুন ধরে যায়। এতে মাইক্রোবাসের চার যাত্রী আগুনের পুড়ে যায়। অগ্নিদগ্ধে আহত ৭ জনকে আশঙ্কাজনক অবস্থায় ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

গতকাল রবিবার (১২ মার্চ) দিবাগত রাত ২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল উপজেলার রাঙামাটি এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত চারজনের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। নিহতরা হলেন- রেজিয়া খাতুন (৪৫), দোলেনা আক্তার (৪৮)। নিহত বাকি দুইজনের মধ্যে একজন শিশু এবং একজন পুরুষের পরিচয় পাওয়া যায়নি।

তবে আহত এক যাত্রী জানান, সকল যাত্রীই জেলার ধোবাউড়া উপজেলা থেকে রওনা হয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। হঠাৎ বিকট শব্দ হয়। এরপর আর কিছু বলতে পারেননি তিনি।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুল কালাম জানান, খবর পেয়ে তারা প্রথমে আগুন নিয়ন্ত্রণে আনে ও উদ্ধার কার্যক্রম শুরু করে। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়াও দুই নারীসহ পুড়ে যাওয়া চারজনের মরদেহ গাড়ির ভিতর থেকে উদ্ধার করা হয়েছে।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং নিহতের মরদেহ শনাক্তে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, গাড়িটা ব্রেক ফেল করে খাদে পড়ার দুই মিনিটের মধ্যেই সিলিন্ডার বিষ্ফোরণ ঘটে। গাড়ির পেছনের সিটে যে চারজন বসা ছিল তারাই মারা গেছে। নিহত দুইজনের পরিচয় পাওয়া গেছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //