২ মোটরসাইকেলসহ চোর চক্রের ৫ সদস্য আটক

নেত্রকোণা জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অভিযানে দুইটি মোটরসাইকেলসহ চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে। 

আজ বুধবার (১৫ মার্চ) দুপুরে নেত্রকোণা পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় বারহাট্টার স্বল্পদশাল গ্রামে মোটরসাইকেল চোর চক্রের সদস্যরা মোটরসাইকেল ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। পরে ডিবির একটি টিম তথ্য প্রযুক্তির সাহায্যে মঙ্গলবার (১৪ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে স্বল্পদশাল গ্রামের নাজিম মেম্বারের বাড়ির সামনে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তিনজনকে আটক করে। পরে আটককৃতদের তথ্য মতে আরও দুই জনসহ নীল রংয়ের (এপাচি আরটিআর) ও কালো রংয়ের সুজুকি জিকসার জব্দ করা হয়। 

আটকরা হলেন- বারহাট্টা থানার গোপালপুর গ্রামের মো. শামীম মিয়ার ছেলে মো. নাঈম মিয়া (২০), মো. নূর মিয়ার ছেলে মো. দানিয়াল মিয়া (২২), সুসং ধূবাহালা গ্রামের মো. শান্তো শেখের ছেলে মো. আরিফ শেখ (২৩), আজমতপুর গ্রামের মো. আমির উদ্দিনের ছেলে মো. জুনায়েদ (২৩) ও নেত্রকোণা সদর উপজেলার ঠাকুরাকোণা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে মো. হৃদয় মিয়া (২৭)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা মোটরসাইকেল চুরি ও চোরাই মোটরসাইকেল ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন। এ বিষয়ে বারহাট্টা থানায় মামলা দায়ের করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //