মেয়র আরিফুলের হার্টে ব্লক, বসানো হলো ৩ রিং

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে। পরে সেখানে তিনটি রিং বসানো হয়েছে। বর্তমানে তাকে হাসপাতালের সিসিইউ ইউনিটে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের চিকিৎসক অধ্যাপক ডা. মমিনুজ্জামানের তত্ত্বাবধানে এনজিওগ্রাম করা হয় এবং হার্টে রিং স্থাপন করা হয়। এর আগে, গত বুধবার (১৫ মার্চ) উন্নত চিকিৎসার জন্য মেয়র আরিফুলকে ঢাকায় নেওয়া হয়। 

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ।

জানা যায়, গত রবিবার দিবাগত রাত ২টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। এ সময় তাকে নগরের নয়া সড়কস্থ একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়।

বিভিন্ন পরীক্ষা-নিরিক্ষার পর রিপোর্ট পর্যবেক্ষণ করে চিকিৎসকরা তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে গত বুধবার সকাল ১১টার দিকে তাকে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড়োজাহাজে করে তাকে ঢাকায় নেওয়া হয়।

এদিকে সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম বলেন, মেয়র আরিফুল হক চৌধুরীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। সকাল ৯টায় এনজিওগ্রাম করানো হয় তার। হার্টে মেজর তিনটি ব্লক ধরা পড়ার পর চিকিৎসকরা সফলভাবে সেসব ব্লকে রিং স্থাপন করেন। মেয়র বর্তমানে সিসিইউ ইউনিটে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //