ব্রাহ্মণবাড়িয়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় বড় ভাইয়ের হাতে দুলাই মিয়া (২৫) নামে ছোট ভাই খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বড় ভাই ফুল মিয়াকে আটক করেছে পুলিশ। 

আজ শনিবার (১৮ মার্চ) সকালে উপজেলার ধরমন্ডল ইউনিনের ধরমন্ডল গ্রামের এ ঘটনা ঘটে। 

নিহত দুলাই উপজেলার ধরমন্ডল গ্রামের আনোয়ার আলীর ছেলে। 

বিষয়টি নিশ্চিত করেন নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুলাই মিয়া ও ফুল মিয়া দুজন আপন ভাই। ফুল মিয়া মাদকাসক্ত। সে গ্রামের বিভিন্নজনকে মারধর করতেন। অনেকেই ছোট ভাই দুলাই মিয়ার কাছে এসব বিষয়ে বিচার দিতেন। শুক্রবার বিকেলেও একজনের সাথে খারাপ ব্যবহার করেন ফুল মিয়া। এ নিয়ে ফুল মিয়ার সাথে কথা বলতে গেলে দুলাই মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। আহত অবস্থায় রাতে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। ঢাকা যাওয়ার পথে আজ শনিবার সকালে মারা যান দুলাই মিয়া। 

এদিকে, ফুল মিয়াকে আটক করে স্থানীয় জনতা। এরপর পুলিশ তাকে থানায় নিয়ে আসে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বলেন, বড় ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে ছোট ভাই জখম হয়। অতিরিক্ত রক্ষক্ষরণে ঢাকা নেওয়ার পথে মৃত্যু হয় দুলাই মিয়ার। বড় ভাই ফুল মিয়াকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //