মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে ডিবি সদস্যসহ আহত ৩

বরগুনার পাথরঘাটায় এক মাদক ব্যবসায়ীর ছুরির আঘাতে ডিবি পুলিশের এক সদস্য ও দুই সোর্স আহত হয়েছেন। 

গতকাল শনিবার (১৮ মার্চ) দুপুর আড়াইটার দিকে উপজেলার মুন্সিগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। 

আহত পুলিশ সদস্য হলেন প্রিন্স শিমলাই। তিনি বরগুনা ডিবি পুলিশের কনস্টেবল পদে কর্মরত রয়েছেন। আহত পুলিশের সোর্স দুজন হলেন- বরগুনা সদর উপজেলার পরীরখাল এলাকার আব্দুল কুদ্দুস খানের ছেলে মো. রিপন (৪০) ও একই এলাকার শামসুল হক ব্যাপারীর ছেলে মো. সাগর (২৪)।

খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘদিন ধরে পাথরঘাটার চরদোয়ানি ইউনিয়নের মুন্সিগঞ্জ এলাকায় মাদক বিক্রি করছেন সৈকত হোসেন নামের এক মাদক ব্যবসায়ী। এমন তথ্যের ভিত্তিতে বরগুনা জেলা ডিবি পুলিশের একটি টিম সোর্সসহ ওই মাদক ব্যবসায়ীর অবস্থান জানার জন্য উপজেলার মুন্সিরহাট এলাকায় অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী সৈকত হোসেন ও তার লোকজন দেশিয় অস্ত্র (চাকু) দিয়ে পুলিশের উপর হামলা চালায়। এতে পুলিশ সদস্যসহ পুলিশের সোর্স আহত হয়। পরে ডিবি পুলিশের অন্য সদস্যরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পুলিশ কনস্টেবল প্রিন্স শিমলাই ও সোর্স সাগরকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে এবং সোর্স রিপনের অবস্থা গুরতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা হাসপাতালে পাঠানো হয়েছে।

বরগুনা ডিবি পুলিশের (ওসি) শহিদুল ইসলাম বলেন, পাথরঘাটা উপজেলার মুন্সিগঞ্জ এলাকায় মাদক ব্যবসয়ীকে ধরতে ডিবি পুলিশ অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী পুলিশের উপর হামলা চালায়। এতে পুলিশের এক সদস্যসহ দুই সোর্স আহত হয়েছে। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। 

তিনি আরও বলেন, হামলাকারী ওই মাদক ব্যবসায়ীসহ জড়িদের আটক করতে ডিবি পুলিশের অভিযান চলমান রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //