স্ত্রী-সন্তানের হাতে প্রাণ গেল বৃদ্ধার

নেত্রকোণা জেলার মোহনগঞ্জে আবুল হোসেন (৫৫) নামে একজনকে তার ছেলে-মেয়ে ও স্ত্রী মিলে গলা কেটে হত্যার পর বাড়ির পাশের খালে লাশ পুতে রাখেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

এ ঘটনায় অভিযুক্ত মেয়ে চিন্তা মনি (১৩), স্ত্রী রুপবাহার (৪২) ও সহযোগী আশিকুর রহমান আবিরকে (১৯) আটক করেছে পুলিশ। এদিকে খুনের শিকার আবুল হোসেনের ছেলে আরমান মিয়া (২৪) পলাতক আছেন।

মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম গতকাল মঙ্গলবার (২২ মার্চ) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন। 

এর আগে, মঙ্গলবার ভোরে উপজেলার মাঘান ইউনিয়নের বড় বেথাম এলাকার সাপমরা খাল থেকে আবুল হোসেনের পুতে রাখা লাশ উদ্ধার করা হয়।

ঘটনার বর্ণনায় মামলার তদন্ত কমকর্তা মোহনগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস.আই) কানাই লাল চক্রবর্তী বলেন, গত শনিবার বিকেল থেকে নিখোঁজ হন আবুল হোসেন। তথ্য প্রযুক্তি ব্যবহার করে অনুসন্ধান শুরু করি আমরা। ঘটনার সূত্র খুঁজতে গিয়ে সন্দেহজনকভাবে আবুল হোসেনের ছেলে আরমানের সহযোগী আশিকুর রহমান আবিরকে প্রথমে আটক করে জিজ্ঞাসাবাদ করি। প্রশ্নের এক পর্যায়ে আবির স্বীকার করেন শনিবার রাতে আবুল হোসেনকে নিজ বাসায় গলা কেটে হত্যা করে তার ছেলে আরমান। এ কাজে চিন্তা মনি ও রুপবাহার তাকে সহযোগীতা করেন। পরে লাশ গুম করার জন্য আবিরকে ডেকে নেয় আরমান। এরপর বাড়ির পাশের সাপমরা খালে কোদাল দিয়ে গর্ত করে গলা পর্যন্ত মাটির নিচে পুতে রাখা হয়। পরে উপরের জমিতে জমে থাকা বৃষ্টির পানি খালে ছেড়ে দেওয়া হয়। যেন লাশ পানিতে তলিয়ে যায়।  

এস.আই কানাই লাল চক্রবতী আরও বলেন, পরে তার দেওয়া তথ্যে রাতভর অভিযান চালিয়ে লাশ উদ্ধার করা হয়। পরে অভিযুক্ত মেয়ে চিন্তা মনি ও স্ত্রী রুপবাহারকে আটক করা হয়। এদিকে হত্যার প্রধান অভিযুক্ত আরমান পালিয়ে গেছে।

মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আটকদের জিজ্ঞাবাদ করে আরও তথ্য নেওয়া হচ্ছে। এখনো কোনো মামলা হয়নি। এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আছে। এদিকে পালিয়ে যাওয়া আরমানকে গ্রেপ্তারে অভিযান চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //