চট্টগ্রামে প্রবাসী স্বামীকে হত্যার অভিযোগ

চট্টগ্রামের মিরসরাইয়ে মো. এমদাদুল হক (৪৮) নামে এক প্রবাসীকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী নারগিস মোস্তারিকে আটক করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (২১ মার্চ) রাতে উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

আজ বুধবার (২২ মার্চ) সকালে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত এমদাদ উপজেলার দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের ফরাজি বাড়ির মৃত মনছুর আহম্মদের পুত্র।

নিহতের ছোট ভাই কামাল হোসেন সাম্প্রতিক দেশকালকে জানান, মঙ্গলবার রাত ২টার দিকে ভাবি ফোন করে জানায় আমার ভাই বিদ্যুৎপৃষ্টে মারা গেছে। তিনি পুরাতন বাড়ির অদূরে নতুন বাড়ি করে বসবাস করতো। আমি ও আমার অন্য দুই ভাই মিলে ঘরে গিয়ে দেখি নিচে ফ্লোরে আমার ভাইয়ের দেহ পড়ে রয়েছে। হাতে ও বুকে দাগ রয়েছে। নাক দিয়ে রক্ত পড়ছে।

তিনি আরো জানান, দীর্ঘদিন ধরে আমার ভাইয়ের সাথে ভাবির বনিবনা হচ্ছিল না। এর আগেও আমার ভাইকে খুন করতে লোক পাঠিয়েছিল। গতকাল রাতে তাকে বৈদ্যুতিক শক দিয়ে মেরে ফেলা হয়েছে।

আরেক ভাই হুমায়ুন কবির বলেন, ভাইয়া এক বছর আগে প্রবাস থেকে বাড়িতে চলে আসে। ভাবি সব সময় বাবার বাড়িতে থাকতে চাইতো এবং উনার বাবার এলাকায় ভাইয়াকে বাড়িতে করতে বলেছে। ভাইয়া রাজি না থাকায় প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া হতো। কিন্তু এভাবে মেরে ফেলবে কখনো চিন্তা করতেও পারিনি। আমরা খুনির বিচার চাই।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মো. কবির হোসেন সাম্প্রতিক দেশকালকে বলেন, বুধবার সকালে খবর পেয়ে এমদাদুল হক নামে একজনের মরদেহ উদ্ধার করেছি। সুরতহাল রিপোর্টে তার পেছানো আঘাতের চিহ্ন দেখা গেছে। আঘাত রয়েছে বুকেও। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রীকে থানায় নিয়ে আসা হয়েছে। তবে হত্যা কি না তা স্ত্রীকে জিজ্ঞাসাবাদ ও ময়নাতদন্ত রিপোর্ট হাতে এলেই বুঝতে পারবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //