নোয়াখালীতে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

নোয়াখালীর সদর উপজেলায় পুলিশ ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার দরবেশপুর গ্রামের মো. আব্দুল মালেকের ছেলে কোরবান আলী দুলাল (৪৬), লক্ষ্মীনারায়ণপুর এলাকার মো. ইব্রাহীমের ছেলে বাকের হোসেন অনু (২৪), লক্ষ্মীপুর জেলার রামগতি থানার মধ্যম চর এলাকার মো. আব্দুল কালামের ছেলে মো. দিদার (২৫)।

আজ বুধবার (২২ মার্চ) বিকেলে আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ও রাতে সুধারামা থানা ও লক্ষ্মীপুর জেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সুধারাম মডেল থানা এলাকায় ডাকাতি প্রতিরোধে বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী পৌরসভার সোনাপুর এলাকার রেলওয়ে স্টেশনের মূল গেইটের বিপরীত পার্শ্বে সোনাপুর টু চৌমুহনী গামী প্রধান সড়কের পশ্চিম পার্শ্বে খালি জায়গা একদল ডাকাত ডাকাতি করার জন্য জড়ো হয়। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি পাইপগান ও দাসহ দুই ডাকাতকে আটক করে পুলিশ। ওই সময় ৮/৯ জন ডাকাত ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা পলাতক একজন আসামির ঠিকানা লক্ষ্মীপুর জেলার রামগতি থানা এলাকায় বলে জানায়।

পরে আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে এবং প্রযুক্তির সহায়তায় পুলিশ লক্ষ্মীপুর জেলাধীন রামগতি থানার আজাদনগর ব্রিজ থেকে ডাকাত মো. দিদারকে (২৫) গ্রেপ্তার করে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, আসামিদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র আইনে দুটি মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামি দুলাল ও দিদারের বিরুদ্ধে লক্ষ্মীপুর, নোয়ালখালী, ভোলায় একাধিক ডাকাতি, অস্ত্র ও অপহরণ মামলা রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //