জুনিয়র সহপাঠীদের ছুরিকাঘাতে ২ এসএসসি পরীক্ষার্থী নিহত

তুচ্ছ ঘটনার জের ধরে বাউফলে জুনিয়র সহপাঠীদের ছুরিকাঘাতে দুই এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। আজ বুধবার (২২ মার্চ) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র নাফিজ (১৫) ও মারুফ হাওলাদার (১৫)। এ ঘটনায় সিয়াম (১৫) নামের আরো এক শিক্ষার্থী রক্তাক্ত জখম হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাউফল থানার অফিসার ইনচার্জ মো. আল মামুন এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন তুচ্ছ ঘটনাকে কেন্দ্রে বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান শেষে ফেরার পথে ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের উত্তর পাশে ব্রিজের ওপর এই ঘটনা ঘটে।

তবে এই ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযুক্তদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ওসি জানিয়েছেন, দুদিন আগে পায়ে পা লাগাকে কেন্দ্র করে ইন্দ্রকুল স্কুলের ৯ম ও ১০ম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে দ্বন্দ্ব হয়। এসময় একজন ১০ম শ্রেণির ছাত্ররা ৯ম শ্রেণির ছাত্রদের চর থাপ্পড় মারে। এতে ক্ষুব্ধ হন ৯ম শ্রেণির শিক্ষার্থীরা।

এর প্রেক্ষিতে বুধবার সকাল ১১টায় স্কুলে ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ১০ম শ্রেণির শিক্ষার্থীরা। অনুষ্ঠান শেষে বিকাল সাড়ে ৪টার দিকে বাড়ি ফিরছিলেন ১০ম শ্রেণির ছাত্র মারুফ, সিয়াম এবং নাফিস।

পথিমধ্যে পূর্বে থেকে ওৎ পেতে থাকা ৯ম শ্রেণির ছাত্র রায়হান, নাইম, হাসিবুলসহ তাদের বেশ কয়েকজন সহযোগী স্কুলের উত্তর পাশে ব্রিজের ওপর তাদের তিনজনের ওপর অতর্কিতভাবে হামলা এবং ছুরিকাঘাত করেন। এতে ১০ম শ্রেণির তিন ছাত্রই রক্তাক্ত জখম হয়।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের তিনজনকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদের মধ্যে মারুফ ও নাফিসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে, তাদের দুজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা পৌনে ৭টার দিকে তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন। মৃতদেহ বর্তমানে হাসপাতালের লাশ সংরক্ষণ কক্ষে রাখা হয়েছে বলে জানিয়েছেন ওয়ার্ড মাস্টার আবুল কালাম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //