গাজীপুরে কলেজছাত্র হত্যার রহস্য উন্মোচন

গাজীপুরে কলেজছাত্রকে হত্যাসহ ডাকাতি মামলার রহস্য উদঘাটন করে পাঁচজনকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

আজ শনিবার (২৫ মার্চ) সকালে জিএমপি মহানগর গোয়েন্দা কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন জিএমপি উপ-কমিশনার (গোয়েন্দা) ইব্রাহিম খান ।

সংবাদ সম্মেলনে পুলিশ জানান, গত ১৩ মার্চ সদর থানাধীন দক্ষিণ সালনা এলাকায় রাত তিনটায় ৬/৭ জন অজ্ঞাতনামা ডাকাত ধারালো অস্ত্র নিয়ে জানালার গ্রিল কেটে রুমে প্রবেশ করে কলেজছাত্র মাহিউস সুনান চৌধুরীকে অস্ত্রের ভয় দেখিয়ে তার মাকে হাত-পা বেঁধে কলেজছাত্র মাহিউস সুনানকে বালিশ চাপা দিয়ে হত্যা করে ২৫ হাজার টাকাসহ ৬ লাখ ৭৫ হাজার ৫০০ টাকার মূল্যের অলংকার নিয়ে পালিয়ে যায় ডাকাত দল।

পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে হত্যাসহ ডাকাতির অভিযুক্ত প্রধান আবু তাহেরকে ঢাকার খিলক্ষেত থেকে গ্রেপ্তার করে পুলিশ। তার দেওয়া তথ্য মতে ঘটনাস্থলের পাশে ধান ক্ষেতের ভিতর থেকে জানালার গ্রিল কাটায় ব্যবহৃত লোহার কাটার উদ্ধার করে। পরে তাকে নিয়ে গাজীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার আব্দুল ছালামের ছেলে আবু তাহের, গাজীপুর মহানগরীর সালনা এলাকায় মৃত সামরুদ্দিনের ছেলে মফিজউদ্দিন, উওর পালেরপাড়া এলাকার আব্দুল নুরুল ইসলামের ছেলে খোকন মিয়া, সালনা মিয়াপাড়া এলাকার হাবিবুল্লাহ ছেলে আজিজুল হাকিম, সালনা মোল্লাপাড়া মৃত আব্দুল হাকিমের ছেলে আব্দুল মালেক।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //