রোজায় ৩০ হাজার পরিবারের মাঝে খাদ্য বিতরণ করবে জাহেদী ফাউন্ডেশন

পবিত্র মাহে রমজান উপলক্ষে ঝিনাইদহে মাসব্যাপী অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচি-২০২৩ শুরু করেছে জাহেদী ফাউন্ডেশন। এ কর্মসূচির আওতায় গত এক সপ্তাহ ধরে ঝিনাইদহ পৌরসভাসহ কালীগঞ্জ উপজেলার প্রায় ৩০ হাজার পরিবারের মাঝে উপহার কার্ড বিতরণ করা হয়।

জাহেদী ফাউন্ডেশন সূত্রে জানা যায়, ঝিনাইদহ পৌরসভাধীন প্রায় সব ওয়ার্ডে নিজস্ব সমন্বয়কারী দিয়ে এ কার্ড বিতরণ করা হয়। যেসব পরিবার এ কার্ড পাবে তারা সবাই কার্ড নিয়ে গিলাবাড়িয়া কিংশুক ইটভাটায় উপস্থিত হয়ে উপহার গ্রহণ করতে পারবেন।

ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য মো. কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল জানান, ভাষা সৈনিক মরহুম জাহিদ হোসেন মুসার প্রতিষ্ঠান জাহেদী ফাউন্ডেশন। তিনি সারাজীবন মানুষের জন্য ভেবেছেন। আর তার এই ভাবনার প্রতিফলন ঘটিয়েছেন আমার বড় ভাই জাহেদী ফাইন্ডেশনের প্রতিষ্ঠাতা মো. নাসের শাহরিয়ার জাহেদী।

সকলের প্রতি পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আমরা এ কর্মসূচি প্রায় এক যুগ ধরে পালন করে আসছি। জাহেদী ফাউন্ডেশন যেন আরও দীর্ঘদিন মানুষের পাশে দাঁড়াতে পারি সে জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //