অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক

রাজধানী ঢাকার অপহৃত এক স্কুলছাত্রীকে কক্সবাজারের কলাতলী এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব ১৫। এ ঘটনায় অপহরণকারীকেও আটক করা হয়েছে।

আজ রবিবার (২৫ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে এমন তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব ১৫ এর সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) সহকারী পুলিশ সুপার মো. শামসুল আলম খান।

এ ঘটনায় আটক মো. নাজমুল হাসান (২৭), কক্সবাজারের মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের জামাল হোসেনের ছেলে।

সহকারী পুলিশ সুপার মো. শামসুল আলম খান জানিয়েছেন, গত ২১ মার্চ রাজধানী ঢাকার শাহআলী থানা এলাকা থেকে অপহৃত হয় রতনদিয়া রজনীকান্ত উচ্চ বিদ্যালয়ের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রী। এ ঘটনায় অপহৃতের বড় বোন আফাত আরা পারভীন বাদী হয়ে ২৫ মার্চ সকালে শাহ আলী থানায় একটি মামলা দায়ের করেন। 

যেখানে পূর্বপরিকল্পিতভাবে মো. নাজমুল হাসানসহ অজ্ঞাতনামা অপহরণকারীদের সহযোগিতায় ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে কক্সবাজার নিয়ে যায়। পরবর্তীতে নাজমুল হাসান তার ব্যক্তিগত নম্বর থেকে ভিকটিমের পরিবারের কাছে ফোন করে অপহরণের কথা স্বীকার করে এবং মুক্তিপণ বাবদ ৫০ হাজার টাকা দাবি করার কথা বলা হয়েছে।

এ ঘটনার পর র‌্যাব ভিকটিমকে উদ্ধার পূর্বক অপহরণকারীদের আটক গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। এর সূত্র ধরে শনিবার ২৫ মার্চ রাতে কক্সবাজারের কলাতলী হোটেল-মোটেল জোন এলাকা থেকে অপহৃতকে উদ্ধার করে মো. নাজমুল হাসানকে আটক করা হয়। অপহৃত স্কুলছাত্রী এবং আটক আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //