বুড়িমারী স্থলবন্দরে ভারতীয়পণ্যসহ ট্রাক জব্দ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে দিয়ে অবৈধপথে আসা প্রায় তিন কোটি টাকার ভারতীয় শাড়ি, থ্রী পিস, কেমিক্যাল দ্রব্য ও চশমাসহ তিনটি ভারতীয় ট্রাক জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ মঙ্গলবার (২৮মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে রংপুর ৬১-বিজিবির অধিনায়ক লে. কর্নেল মীর হাসান শাহরিয়ার মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে, সোমবার (২৭মার্চ) দিবাগত রাতে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরের কলাবাগান ও বুড়িমারী বাসস্ট্যান্ড এলাকা থেকে ভারতীয় ওই তিনটি ট্রাক জব্দ করেন।

তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর আয়োজনে ওই সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্ণেল এ এম মাহবুবুল আলম খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বুড়িমারী বাসস্ট্যান্ড এলাকা থেকে মালিকবিহীন অবস্থায় একটি ভারতীয় ট্রাক জব্দ করা হয়। এরপর ওই রাতেই বুড়িমারী কলাবাগান এলাকা থেকে মালিকবিহীন আরও দুইটি ভারতীয় ট্রাক জব্দ করা হয়। 

ওই তিনটি ট্রাক তল্লাশী করে ভারতীয় শাড়ী, থ্রী পিস, চশমা এবং কেমিক্যাল দ্রব্যাদি পাওয়া যায়। জব্দকৃত মালামালের সিজার মূল্য তিন কোটি ২৯ লাখ ৮৪ হাজার টাকা। জব্দকৃত মালামাল পাটগ্রাম কাস্টমস্ এ জমা করা হয়েছে।

রংপুর ৬১-বিজিবির অধিনায়ক লে. কর্নেল মীর হাসান শাহরিয়ার মাহমুদ বলেন, বুড়িমারী স্থলবন্দরে মালিকবিহীন ভারতীয় তিনটি ট্রাক জব্দ করে অবৈধ পথে আসা ভারতীয় শাড়ী, থ্রী পিস, চশমা এবং কেমিক্যাল দ্রব্যাদি আটক করা হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //