মেম্বারকে নিয়ে পালানোর অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার কল্পনা ইয়াসমিনকে (৩৪) নিয়ে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম (৫৩) পালিয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় কল্পনার স্বামী রফিকুল ইসলাম বাদী হয়ে স্ত্রীকে ফিরে পেতে গতকাল মঙ্গলবার (২৮ মার্চ) আদালতে মামলা করেছেন।

স্থানীয়রা জানান, বগুড়া সদর নিশিন্দারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলামের সঙ্গে নওদাপাড়া এলাকার বাসিন্দা রফিকুল ইসলামের স্ত্রী তিন সন্তানের জননী একই ইউনিয়ন পরিষদের সংরক্ষিত (৭, ৮, ৯) নারী আসনের মহিলা মেম্বার (সদস্য) কল্পনা ইয়াসমিনের প্রেম ছিল। ওই চেয়ারম্যান প্রতিনিয়ত মহিলা মেম্বারের বাড়িতে যাতায়াত করতেন। গত ৫ ফেব্রুয়ারি বিকেলে শহিদুল চেয়ারম্যান ও কল্পনা মেম্বার এলাকা থেকে উধাও হয়ে যায়। খোঁজাখুঁজির এক পর্যায়ে তিন কল্পনা ইয়াসমিনের স্বামী রফিকুল জানতে পারেন, শহিদুল চেয়ারম্যান তার স্ত্রীকে নিয়ে গিয়ে বিয়ে করেছেন।

রফিকুল ইসলাম জানান, তিনি বগুড়া বিসিএল প্রাইভেট কোম্পানিতে সুপারভাইজার পদে চাকরি করেন। ২০০১ সালে কল্পনা ইয়াসমিনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। তার স্ত্রী নিশিন্দারা ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার ৩ সন্তানের জননী। তাদের প্রথম সন্তান এইচএসসি প্রথম বর্ষের ছাত্র, দ্বিতীয় সন্তান অষ্টম শ্রেণি এবং তৃতীয় সন্তান কেজিতে পড়ে।

তিনি বলেন, ‘এ বিষয়ে শহিদুল চেয়ারম্যানের সঙ্গে আমার ফোনে কথা হয়। তিনি বলেছেন, আমি কল্পনা ইয়াসমিনকে বিয়ে করেছি। এ বিষয় নিয়ে কোনো বাড়াবাড়ি করতে নিষেধ করেন শহিদুল চেয়ারম্যান।’

রফিকুল আরো বলেন, ‘তিনটি সন্তানের মুখের দিকে তাকিয়ে লোক লজ্জার ভয়ে এতদিন কিছু বলিনি। নিজের ভুল বুঝে স্ত্রী যদি পুনরায় ফিরে আসে এই অপেক্ষা ছিলাম এবং এখনো আছি। এ জন্য স্ত্রীকে ফিরে পেতে মামলা করেছি।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //