প্রতারণা মামলায় আ.লীগ নেতা কারাগারে

নগদ অর্থগ্রহণ করেও আশ্রয়ণ প্রকল্পের ঘর না দেওয়া ও টাকা ফেরত না দিয়ে প্রতারণার মামলায় গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলামকে কারাগারে প্রেরণ করেছে আদালত।

আজ রবিবার(২ এপ্রিল) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আশরাফুন্নাহার রীটার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। নজরুল ইসলাম উপজেলার গোপিনাথপুরের মৃত আমির আলী মন্ডলের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত ২০২২ সালে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পূর্তি উপলক্ষে দরিদ্র গৃহহীনদের মাঝে আশ্রয়ণ প্রকল্পের অধীনে দুই কক্ষ বিশিষ্ট আধপাকা টিন শেড ঘর দেওয়ার কথা বলে নজরুল ইসলাম ও তার সহযোগী মফিজ উদ্দিন একই উপজেলার বৃন্দাবনপুর গ্রামের মৃত আব্দুল খালেকের স্ত্রী জয়নব বেগমের কাছ থেকে ২ লাখ ৫০ হাজার টাকা গ্রহণ করে। কিন্তু দীর্ঘদিনেও সেই ঘর না দেওয়ায় জয়নব বেগম টাকা ফেরত চান। সে সময় নজরুল ইসলাম ও তার সহযোগী মফিজ ওই অর্থ ফেরত দিতে অস্বীকৃতি জানায়। পরে জয়নব বেগম বাদী হয়ে নজরুল ইসলাম ও তার সহযোগী মফিজকে অভিযুক্ত করে গুরুদাসপুর আমলি আদালতে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় নজরুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। পরে আদালত থেকে জামিনে মুক্তি পায় নজরুল ইসলাম। জামিনে বের হওয়ার পর দীর্ঘদিন তিনি আদালতে হাজির নয়নি। রবিবার আদালতে হাজির হয়ে পুনরায় জামিন আবেদন করলে বিচার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //