কাভার্ডভ্যান-সিএনজি সংঘর্ষে বিজিবি সদস্যসহ নিহত ২

নেত্রকোণায় কাভার্ডভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষ এক বিজিবি সদস্য ও সিএনজি চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো দুইজন।

গতকাল মঙ্গলবার (৪ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে নেত্রকোণা-ময়মনসিংহ সড়কের নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নর ঝাউসী নামক স্থানে।

নিহত বিজিবি সদস্য সুমন চৌহান চট্টগ্রামের কাপ্তাই ৪১ বিজিবিতে কর্মরত ছিলেন। তিনি নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার শহরে রেলওয়ে স্টেশন এলাকার বকুল চৌহানের ছেলে। নিহত সিএনজি চালক অসিম মিয়ার বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলায়। আহতরা হলেন- মোফাজ্জল ও আব্দুল্লাহ্ আল মামুন। তাদের বাড়ি ময়মনসিংহ জেলায়।

স্থানীয়দের বরাত দিয়ে নেত্রকোণা মডেল থানার পুলিশ জানায়, চার যাত্রী ময়মনসিংহ হতে একটি সিএনজি নেত্রকোণায় আসার পথে মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে নেত্রকোণা সদর উপজেলার ঝাউসী নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নেত্রকোণা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিজিবি সদস্য সুমন চৌহান ও সিএনজি চালক অসিম মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপার নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //