অশ্লীল ভিডিও ফাঁস নিয়ে যা বললেন এমপি এনামুল

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নারী কেলেঙ্কারি যেনো পিছুই ছাড়ছে না। এবার এমপি এনামুলের অশ্লীল ভিডিও ভাইরাল হয়েছে। ৫ মিনিট ৫৫ সেকেন্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ভিডিও ভাইরালের পর থেকে রাজশাহীর রাজনৈতিক অঙ্গনে চলছে আলোচনা সমালোচনা।

ভিডিওকলে দেখা যায়, এমপি এনামুলের মতো একজন এক তরুণীর সঙ্গে কথা বলতে। ভিডিও কলে ওই তরুণীকে আপত্তিকর অবস্থায় দেখা গেছে। ভিডিওটি বুধবার থেকে ফেসবুকে ছড়িয়েছে। বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাজধানীর কলাবাগান থানায় এ ঘটনায় এমপি এনামুল একটি সাধারণ ডায়েরি করেছেন।

ভিডিও ফাঁসের বিষয়ে বাগমারা-৪ আসনের এমপি ইঞ্জিনিয়ার এনামুল হকের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, এরকম ভিডিও ভাইরালের কথা আমি শুনেছি। ইতোমধ্যে আমি পুলিশের সাইবার ক্রাইম ইউনিটকে বিষয়টি খতিয়ে দেখতে বলেছি। কে বা কারা আমার ফেসবুক আইডি হ্যাক করে এমন করেছে বলে আমার ধারণা। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

এ বিষয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার বলেন, আমি অসুস্থ। আর এরকম কোন বিষয় আমার জানা নেই। 

কথা বললে তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, আমরা বাগমারাবাসি হতাশ। এমন একজন এমপি পেয়েছি, যার নারী কেলেঙ্কারির ঘটনা, দুদিন পর পর প্রকাশ পায়। তার কাছে নারী ভোটারসহ কর্মীরা নিরাপদ নয়। অনেক নারী কর্মী এখন আতঙ্কে আছেন। বাগমারায় নারী ভোটারের সংখ্যা বেশি।  তিনি এখন জামায়াত-বিএনপির প্রশ্রয়দাতা। এখন বাগমারায় তার পাশে আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মী নেই, আছে কিছু হাইব্রিড পাতি নেতা।

প্রসঙ্গত, এর আগেও এক নারী তার বিরুদ্ধে বিয়ের নামে প্রতারণা করার অভিযোগ তুলেছিলেন। ঐ নারী সে সময় তার চারিত্রিক স্খলনের বিষয়টি গণমাধ্যমে তুলে ধরেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //