সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর আলতাফ চৌধুরীর গাড়িবহরে হামলা, আহত ৩

পটুয়াখালীর মির্জাগঞ্জে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীর গাড়িবহরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে তিনজন আহত হয়েছেন।

আজ শনিবার (৮ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার সুবিদখালী বন্দর এলাকার তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মির্জাগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মো. নাজমুল মৃধা ও ইউনিয়ন ছাত্রদলের সদস্য মো. আল-আমিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান হাসিনা বেগমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।   

মির্জাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মো. শাহাবুদ্দিন নান্নু জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার বেলা ১১টায় উপজেলার সুবিদখালীতে বিএনপির অবস্থান কর্মসূচি ছিল।

কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর নেতৃত্বে কাঁঠালতলী এলাকা থেকে নেতাকর্মীরা এ কর্মসূচিতে যোগ দিতে যাচ্ছিলেন। পথে হামলার ঘটনা ঘটে। এ সময় একটি মাইক্রোবাস এবং বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। 

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, বিএনপির কর্মসূচি স্থলে কোনো ঘটনা ঘটেনি। তবে পথে কে বা কারা একটি মাইক্রোবাসে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

এদিকে এ ঘটনার পর উপজেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে বিএনপির কর্মসূচি পালিত হয়। উপজেলা বিএনপির সভাপতি মো. শাহাবুদ্দিন নান্নুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আলতাফ হোসেন চৌধুরী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //