‘আগামী ১০০ বছরেও আ.লীগ ক্ষমতায় আসতে পারবে না’

গত ১৫ বছর দুঃশাসনের মাধ্যমে মানুষকে যে কষ্ট দিয়েছে, তাতে আগামী ১০০ বছরেও আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা।

আজ শনিবার (৮ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, সরকার উন্নয়নের নামে দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। আগামীতে বিএনপি যখন ক্ষমতায় আসবে সেই লুটের টাকার হিসেব নেওয়া হবে।

তিনি বলেন, দফায় দফায় বিদ্যুতের দাম বৃদ্ধি করা হচ্ছে। সরকার ১৫ বছরের দুঃশাসনের মাধ্যমে মানুষকে যে কষ্ট দিয়েছেন আগামী ১০০ বছরেও আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না।

এদিন শহরের স্টেশন রোডের মাইক্রোস্ট্যান্ডে বেলা ২টা থেকে ৪টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী অবস্থান কর্মসূচি পালন করে বিএনপি। এতে  উপজেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহজাহান সিরাজের সভাপতিত্বে সঞ্চালনার দায়িত্ব পালন করেন সাধারণ সম্পাদক হাবিবুর রহামান।

এসময় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির কার্য নির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন মোঃ জসিম, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মুমিনুল হক, সদস্য হাজী মোঃ সালাউদ্দিন, উপজেলা যুগ্ম-সাধারণ সম্পাদক নাছির মুন্সী, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন জয়সহ উপজেলা বিএনপির অঙ্গসংগঠনের নেতারা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //