ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৭

গাজীপুরে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও বিপুল পরিমাণ মালামাল উদ্ধার করা হয়েছে।

গত ৬ এপ্রিল সন্ধ্যায় গাজীপুর সদর থানাধীন দেশীপপাড়া এলাকায় জ্যাক ব্যাটারি নামক একটি কারখানায় ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতির ঘটনায় গাজীপুর মেট্রোপলিটনের সদর থানায় একটি অজ্ঞাতনামা ৮-১০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। পরে পুলিশ মৌখিক তথ্য ও প্রযুক্তির সহযোগিতায় গাজীপুর ও ঢাকা জেলা থেকে সাত ডাকাতকে গ্রেপ্তার করে।

এসময় তাদের কাছ থেকে লুণ্ঠিত হওয়া ১০৩ পিস অটোরিকশার ব্যাটারি, ডাকতির কাজে ব্যবহৃত ১টি ট্রাক, ১টি ডিবির জ্যাকেট, ১টি খেলনা পিস্তল, ১সেট মেট্রোপলিটন পুলিশের পোশাক, ১ জোড় পুলিশের পিটি সু, ১টি পুলিশের টুপি, ১টি পুলিশের বেল্ট, ১টি চাপাতি, ১২ গ্রাম হেরোইন, ১টি লেজার লাইট, ১টি স্টার স্ক্রু ড্রাইভার, ১টি হাতলযুক্ত হাতুড়ি, ১টি প্লাস, ১০ টুকরা লাইলনের দড়ি, ৪টি ধারালো ছুরি, ১টি টর্চ লাইট ও ৬টি বিস্ফোরিত ককটেল উদ্ধার করে পুলিশ।

আজ শনিবার (১৫ এপ্রিল) দুপুরে নলজানী বিআরটি ডিপু মাঠে জিএমপি পুলিশের এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, গাজীপুর মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার মো. ইব্রাহিম খান। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //