শেরপুরে ৬টি বন্দুকসহ একজন আটক

শেরপুরের সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে অবৈধ পথে পাচার হয়ে আসা ৬টি বন্দুকসহ মাসুম বিল্লাহ ওরফে বুলবুল নামে একজনকে আটক করেছে নালিতাবাড়ি থানা পুলিশ।

গতকাল শুক্রবার (১৪ এপ্রিল) রাত ৮টার দিকে তাকে আটক করা হয়।   

এ বিষয়ে আজ শনিবার (১৫ এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং করা হয়। 

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. কামারুজ্জামান জানান, নালিতাবাড়ি থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ভারত থেকে সীমান্ত পথে অবৈধ ভাবে একটি অস্ত্রের চালান আসছে। সে প্রেক্ষিতে শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার সীমান্তবর্তী সমেশ্চুরা লালটেঙ্গুর পাহাড়ের কাছে বারোমারি সীমান্ত সড়কে ব্যারিকেড দিয়ে একটি মোটর সাইকেল ও অটোরিকশাকে থামার সংকেত দেয় পুলিশ। এসময় অটোচালক লাফ দিয়ে পাশ্ববর্তী পাহাড়ে পালিয়ে যান। পরে ওই অটো থেকে ৬টি অস্ত্রের প্যাকেটসহ মাসুম বিল্লাহ ওরফে বুলবুলকে (৩০) আটক করা হয়। 

তিনি আরও জানান, অস্ত্রগুলো প্রাথমিকভাবে ইয়ারগান সদৃশ্য মনে হলেও তা এক্সপার্টের কাছে পাঠানো হবে এবং অস্ত্রগুলো মারণাস্ত্র প্রমাণ হলে তার বিরুদ্ধে আগ্নেয়াস্ত্রের মামলা দায়ের করা হবে বলে তিনি জানান। তবে আপাতত তার বিরুদ্ধে চোরাকারবারী হিসেবে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে এ চোরাচালানের সাথে সাইদুল ইসলাম ও মো. মনির নামে আরও দুইজন জড়িত রয়েছে বলে আটককৃত মাসুম বিল্লাহ জানান। মামলায় তাদের কেউ অভিযুক্ত করা হয়েছে বলে পুলিশ জানায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //