নেত্রকোণায় বাসচাপায় নিহত ২

নেত্রকোণায় বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ইজিবাইকে থাকা যাত্রীদের মধ্যে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চার যাত্রী। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার (২১ এপ্রিল) সকালে নেত্রকোণা-ময়মনসিংহ মহাসড়কের গোহালাকান্দা এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, পূর্বধলার ইসবপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে শাকিব মিয়া (২৫) ও শাহবাজপুর গ্রামের মৃত অবনীকান্ত দেবনাথের ছেলে নিরঞ্জন দেবনাথ (৩৬)। আর আহতরা হলেন বুগী গ্রামের আবদুর গফুরের ছেলে ইজিবাইক চালক আমান উল্লাহ (২৪), আলীপুর গ্রামের আবদুর হেকিমের ছেলে  আকসামুল মিয়া (২৮), বরুনা গ্রামের ফারুক আহমেদ (৩২), নওপাই গ্রামের আকিব মিয়া (৩৫)। 

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে শ্যামগঞ্জ বাজার থেকে একটি ইজিবাইক যাত্রী নিয়ে নেত্রকোণার উদ্দেশ্যে রওনা হয়। নেত্রকোণা-ময়মনসিংহ মহাসড়কের গোহালাকান্দা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাস ইজিবাইকটিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলে শাবিক মিয়া ও নিরঞ্জন মারা যান। আর চালকসহ আহত হন আরো চারজন।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, বাসটি জব্দসহ চালককে আটকের চেষ্টা চলছে। নিহতদের মরদেহ উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত মামলা হয়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //