আশুলিয়ায় প্রকাশ্যে হত্যা, অতঃপর র‍্যাবের জালে ধরা

আশুলিয়ার চাঞ্চল্যকর গামেন্টসকর্মী কুইন আক্তারকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি বাবুল হোসেন মন্ডলকে (৩৫) গ্রেপ্তার করেছে র‍্যাব-৪ এর সদস্যরা।

আজ শনিবার (২২ এপ্রিল) দুপুরে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৪ সাভার নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. রাকিব মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাব জানায়, গতকাল শুক্রবার (২১ এপ্রিল)  রাত ১১.১০ মিনিটে দিকে র‌্যাব-৪ এর  আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মিরপুর-১ কোটবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে আশুলিয়ার চাঞ্চল্যকর ও ক্লুলেস গামেন্টসকর্মী কুইন আক্তারকে নৃশংসভাবে হত্যার প্রধান আসামি মো. বাবুল হোসেন মন্ডলকে (৩৫) গ্রেপ্তার করে। বাবুল হোসেন মন্ডল নওগাঁ জেলার বাশিন্দা।

র‍্যাব আরও জানায়, আসামি বাবুল হোসেনের সঙ্গে ২০০৮ সালে ভিকটিম মৃত কুইন আক্তারের (৩০) বিবাহ হয় এবং বৈবাহিক জীবনে তাদের ১০ বছরের একটি ছেলে সন্তানও রয়েছে। ২০১৪ সালে স্বামী-স্ত্রী  জীবিকার তাগিদে ঢাকায় আসে। এবং আশুলিয়ার একটি গামেন্টসে চাকরি শুরু করে। প্রায় দুই বছর পর তাদের মাঝে দাম্পত্য কলহে তারা আলাদা হয়ে যায়। 

পরে মো. বাবুল হোসেন দ্বিতীয় বিবাহ করলে ভিকটিম কুইন আক্তার বাবুল হোসেনের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। 

পরবর্তীতে বাবুল হোসেন তার দ্বিতীয় স্ত্রীর সাথে চার বছর সংসার করার পর আসামি পুনরায় ভিকটিমের সাথে যোগাযোগ শুরু করে, কিন্তু ভিকটিম সাড়া না দেওয়ায় আসামী প্রচন্ড ক্ষিপ্ত হয় এবং পূর্বপরিকল্পনা অনুযায়ী আসামি ভিকটিম কুইন আক্তারকে গত ১৯ এপ্রিল সকাল ৭টায় তার কর্মস্থলে যাওয়ার পথিমধ্যে আশুলিয়ার জামগড়া এলাকায় পৌঁছলে পেছন থেকে হত্যা উদ্দেশ্যে চাকু দিয়ে বুকে ও পেটে জখম করে পালিয়ে যায়।

এ সংক্রান্তে ভিকটিমের পিতা আসামি মো. বাবুল হোসেনের নামে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করলে র‌্যাব-৪ ছায়াতদন্ত শুরু করে। এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ এর আভিযানিক দল আসামি মো. বাবুল হোসেন মন্ডল কে গ্রেপ্তার করে। র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামি কুইন আক্তারকে হত্যার কথা স্বীকার করেছে।   

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৪ সাভার নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. রাকিব মাহমুদ খান জানান, গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //