মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মাদ্রাসাছাত্র নিহত

চুয়াডাঙ্গার দর্শনা-মুজিবনগর সড়কের গোলাপখালী প্রতিবন্ধী স্কুলের সামনে দ্রুতগতির মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পৌরসভার সীমানা খুঁটির সঙ্গে ধাক্কা লেগে আসমাউল হোসেন (১৭) নামের এক মাদ্রাসাছাত্র নিহত ও ২ জন আহত হয়েছে।

আজ রবিবার (২৩ এপ্রিল) বেলা ১১টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত আসমাউল দর্শনা করিমপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলেও দর্শনা ডিএস ফাজিল মাদ্রাসার একাদশ শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, এদিন আসমাউল হোসেন তার দুই বন্ধু একই এলাকার সোনা মিয়ার ছেলে রূপম হোসেন (১৭) ও আমির হোসেনের ছেলে নয়নকে (২১) সঙ্গে নিয়ে একই মোটরসাইকেলে চেপে কার্পারাডাঙ্গার দিকে যাচ্ছিল। এ সময় গোলাপখালী প্রতিবন্ধী স্কুলের সামনে পৌঁছুলে  মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে পৌরসভার সীমানা খুঁটির সঙ্গে ধাক্কা মারলে তারা আহত হয়।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে আসমাউল হোসেন মারা যায়। দুর্ঘটনায় আহত নয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিলেও রূপমকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। কোন অভিযোগ না থাকায় নিহত আসমাউলের লাশ দাফনের জন্য বাড়িতে নিয়ে গেছে তার পরিবারের সদস্যরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //