ঝিনাইদহে জাহেদী ফাউন্ডেশনের তত্ত্বাবধানে দুটি শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন

ঝিনাইদহে জাহেদী ফাউন্ডেশনের তত্ত্বাবধানে দুটি শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (২৪ এপ্রিল) বিকেলে স্কুল দুটির উদ্বোধন করেন রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুলের মাতা নূরুন্নাহার জিন্নাতুল।

ঝিনাইদহ শহরের শেরে বাংলা সড়কে ‘জবেদা খাতুন একাডেমি’ ও ওয়্যারলেস পাড়ায়  ‘মুসা মিয়া-নুরুন্নাহার কলেজিয়েট স্কুল’-এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

এ উপলক্ষে একটি বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয় ঝিনাইদহ চেম্বার অব কমার্স ভবনের রাহুল স্মৃতি মিলনায়তনে।

সভায় সভাপতিত্ব করেন জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান মো. নূর- উর রহমান, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. হাসানুজ্জামান, জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম, জেলা পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান পিপিএম, বিপিএম (বার), জেলা পরিষদ চেয়ারম্যান এম হারুনর রশিদ, পৌর মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজলসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

এর আগে স্কুল দুটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুলের মাতা নুরুন্নাহার জিন্নাতুল ও সহধর্মিণী নাহিদা আকতার জাহেদী।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জাহেদী ফাউন্ডেশনের জেলা সমন্বয়ক তবিবুর রহমান লাবু।

মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল তার বক্তব্যে বলেন, একটি এলাকা যদি শিক্ষায় এগিয়ে যায় তখন সর্বোপরি উন্নয়ন ছড়িয়ে পড়ে। তাই এলাকার শিক্ষার মান উন্নয়নে স্কুল দুটি বিশেষ ভুমিকা রাখবে বলে তিনি বিশ্বাস করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //