চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা হত্যা মামলায় গ্রেপ্তার ৫

চাঁপাইনবাবগঞ্জে প্রকাশ্যে যুবলীগ নেতা ও সাবেক শিবগঞ্জ পৌর কাউন্সিলর খাইরুল আলম জেম হত্যায় জড়িত আরও পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আলোচিত এ হত্যা মামলায় এখন পর্যন্ত ১৪ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম শাহীদ। 

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার হুজরাপুর কাজীপাড়া গ্রামের মৃত এঁচান ওরফে এচানের ছেলে মিলন ওরফে বেলাল ইসলাম (৩৫), একই এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে সাজু ইসলাম (২৮), হুজরাপুর রেলবাজার গ্রামের মৃত বিশুলাল চৌধুরীর ছেলে নিতাই চৌধুরী (৪৫), বড় ইন্দিরা মোড় ইসলামপুর গ্রামের মৃত আব্দুল ওয়াদুদের ছেলে নুর আলম ওরফে আলম (৩২), সদর উপজেলার হোবরাতলা ইউনিয়নের বেহুলা গ্রামের মাজহারুল ইসলামের ছেলে রানা ওরফে ছোট রানা (৩০)। তাদেরকে দেশের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয়েছে। 

অতিরিক্ত পুলিশ সুপার জানান, থানা পুলিশ ও ডিবি পুলিশের সমন্বয়ে যৌথ অভিযানে হত্যাকাণ্ডের সাথে জড়িত আরও পাঁচ জন আসামিকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে ২৪ এপ্রিল আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে আসামিদের দেওয়া তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ৩টি মোটরসাইকেল রাজশাহী জেলার গোদাগাড়ী রেলবাজার গ্রাম থেকে জব্দ করা হয়। 

তিনি বলেন, খায়রুল আলম জেম হত্যাকাণ্ডের ঘটনায় এ পযর্ন্ত ১৪জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //