সিটি নির্বাচনে চ্যালেঞ্জ দেখছেন না পুলিশপ্রধান

আসন্ন পাঁচ সিটির নির্বাচন নিয়ে কোনো চ্যালেঞ্জ দেখছেন না বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন। আজ শুক্রবার (২৮ এপ্রিল) সিলেটে হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

পুলিশপ্রধান বলেন, আমরা অনেক নির্বাচন করেছি। নির্বাচন আয়োজনের জন্য বাংলাদেশ পুলিশের অভিজ্ঞতা আছে, প্রশিক্ষণ আছে। তাই সিটি নির্বাচন নিয়ে আমরা কোনো চ্যালেঞ্জ দেখছি না।

তিনি বলেন, নির্বাচনের সময় নির্বাচন কমিশন যে দায়িত্ব প্রদান করে পুলিশ তা পালন করবে। আমরা যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত রয়েছি।'

পরে আইজিপি দক্ষিণ সুরমার মোগলাবাজার পারাইরচক এলাকায় পুলিশ অফিসার্স মেসের জন্য প্রস্তাবিত নতুন স্থান পরিদর্শন করেন। শনিবার সকালে তিনি সিলেট জেলা পুলিশ লাইন্সে পুলিশ অফিসারদের সঙ্গে মতবিনিময় ও পরে নির্মাণাধীন ৭ এপিবিএন ও  আরআরএফ ভবন পরিদর্শন করবেন।

মাজার জিয়ারতকালে আইজিপির সঙ্গে ছিলেন আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহউদ্দিন সিরাজ, পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মো. মিজান শাফিউর রহমান, সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মো. ইলিয়াছ শরীফ, জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, উপপুলিশ কমিশনার মুহাম্মদ আব্দুল ওয়াহাব, আজবাহার আলী শেখ প্রমুখ।

এর আগে, গতকাল বৃহস্পতিবার রাতে সিলেট পৌঁছলে আইজিপি ও তার স্ত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরীকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান এসএমপি কমিশনার ইলিয়াছ শরীফ ও রেঞ্জ ডিআইজি মিজান শাফিউর রহমান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //