চুয়াডাঙ্গায় ট্রাক্টরচাপায় এনজিওকর্মী নিহত

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামে মাটিভর্তী দ্রুতগতির ট্রাক্টরের চাপায় নাজমা খাতুন (৩০) নামের এক ব্র্যাক এনজিওকর্মী নিহত হয়েছেন। আহত হয়েছেন তারই সহকর্মী অনাদী চরণ বৈদ্য।

আজ বুধবার (৩ মে) দুপুর সাড়ে ১২টার দিকে সেনেরহুদা গ্রামের বসুতিপাড়ার বটতলা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

এ দুর্ঘটনায় নিহত নাজমা যশোর জেলার মনিরামপুর উপজেলার মনোহরপুর গ্রামের আব্দুস সাত্তার সরদারের মেয়ে। আর আহত অনাদী চরণ বৈদ্য সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার ধুমঘাট গ্রামের নিরঞ্জন বৈদ্যের ছেলে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, এদিন দুপুরে জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া শাখার ব্র্যাক কার্যালয়ের দুইকর্মী মোটরসাইকেলচেপে সেনেরহুদা গ্রামের রাস্তা দিয়ে উথলী বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় দেহাটি অভিমুখী মাটিভর্তি দ্রুতগতির একটি ট্রাক্টরের চালক মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দিলে নাজমা খাতুনের মাথা ট্রাক্টরের চাকার নিচে পড়লে ঘটনাস্থলেই তিনি নিহত হন। আহত হন তার সহকর্মী অনাদী চরণ।

দুর্ঘটনার খবর পেয়ে জীবননগর থানার এসআই কেরামত আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল প্রতিবেদন করে লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়। আহত অনাদী চরণকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ট্রাক্টরের চালককে আটক করতে না পারলেও ট্রাক্টরটি আটক করা সম্ভব হয়েছে বলে এসআই কেরামত আলী জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //