ফরিদপুরে ইউএনওর ওপর হামলা, ইউএনওসহ আহত ৭

ফরিদপুরের মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশিকুর রহমান চৌধুরীর ওপর হামলার ঘটনা ঘটে। হামলায় ইউএনও, ঠিকাদার, আনসারসহ ৭ জন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (৪ মে) দুপুরে মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের নিশ্চিতপুর চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত ইউএনও এবং ঠিকাদারকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছেন।

এছাড়া আহত ৫ আনসার সদস্যকে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ওই এলাকায় আশ্রয়ণ প্রকল্প নির্মাণ নিয়ে জায়গা-জমি সংক্রান্ত বিষয়ে স্থানীয়রা বিরোধিতা করে আসছিলেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ডুমাইন ইউনিয়নের নিশ্চিন্তপুর চরপাড়া এলাকায় আশ্রয়ণ প্রকল্প নির্মাণ কাজ দেখতে যান ইউএনও মো. আশিকুর রহমান চৌধুরী। এসময় স্থানীয়রা ওই স্থানে আশ্রয়ণ প্রকল্প নির্মাণ কাজে বাধা দেন এবং এক পর্যায়ে লাঠিসোটা নিয়ে ইউএনও আশিকুর রহমান চৌধুরীর ওপর হামলা চালান। এতে তিনি আহত হন। এসময় সরকারি গাড়িটিও তারা ভাঙচুর করে। হামলায় ইউএনওর সাথে থাকা ৫ আনসার সদস্য ও ঘর নির্মাণের ঠিকাদার আহত হয়। 

জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার জানান, ঘর নির্মাণ কাজে স্থানীয়রা বাধা দিলে ইউএনও সেখানে গেলে তার উপর হামলার ঘটনা ঘটে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। এদিকে এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //