কোচিং সেন্টার সিলগালা করে ৪ শিক্ষককে অব্যাহতি

নোয়াখালীর সোনাইমুড়ীতে এসএসসি ও সমমানের পরীক্ষা চলাকালীন পরিক্ষার্থীদের কোচিং করানোয় দায়ে কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একই অপরাধে চার শিক্ষককে পরীক্ষার সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়। সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসমাইল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অব্যাহতি পাওয়া শিক্ষকরা হলো, কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষক মো. তুহিন, গণিত বিষয়ের সহকারী শিক্ষক মো. জহির উদ্দিন, কম্পিউটারের শিক্ষক ওয়াছিউর রহমান ও ইংরেজি বিষয়ের শিক্ষক মো. হেলাল উদ্দিন।

গতকাল সোমবার (৮ মে) রাতে উপজেলার কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পাশে আইডিয়াল স্টুডেন্ট কেয়ার হোম কোচিং সেন্টারে এ অভিযান চালানো হয়।  

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, পাবলিক পরীক্ষা চলাকালীন কোনো কোচিং সেন্টার পরিচালনা করা যাবে না মর্মে সরকারি নির্দেশনা থাকলেও আইডিয়াল স্টুডেন্ট কেয়ার হোম নামের একটি কোচিং সেন্টারে কয়েকজন শিক্ষক কোচিং নিচ্ছেন বলে খবর পান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইসমাইল হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) মো. শাহিন মিয়া। পরে সরেজমিনে সত্যতা পেয়ে কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের চার শিক্ষককে পরীক্ষা চলাকালীন কোচিং সেন্টার পরিচালনা করায় এসএসসি পরীক্ষার সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়। এছাড়া কোচিং সেন্টারটিকে সিলগালা করে দেওয়া হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //