লামায় উপ-সহকারী মেডিকেল অফিসারের আত্মহত্যা

বান্দরবানের লামা উপজেলায় পরিবার পরিকল্পনা বিভাগের উপ-সহকারী এক মেডিকেল অফিসার আত্মহত্যা করেছেন। আজ মঙ্গলবার (৯ মে) সকাল ১১টার লামা পৌরসভা মধুঝিরি এলাকা নিজ ঘরের পাটাতনের সাথে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন বলে জানান পুলিশ। 

মৃত সায়েদা আক্তার মিলি (২৭) লামা পৌরসভা ৭ নম্বর ওয়ার্ডের মধুঝিড়ি এলাকার আবুল কালামের মেয়ে। তিনি লামা উপজেলার রপসীপাড়া কমিউনিটি সেন্টারের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার পদে কমর্রত ছিলেন। সম্প্রতি রাঙ্গামাটি জেলার বাসিন্দা মো. কায়সারের সাথে তার বিয়ে হয়।

পারিবারিক সদস্যদের বরাত দিয়ে লামা থানা ওসি শহিদুল ইসলাম চৌধুরী বলেন, মায়ের সাথে ঝগড়া করার পর সায়েদা আক্তার মিলিকে মঙ্গলবার সকালে নিজ কক্ষে ঘরে পাটাতনের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় পাওয়া যায়। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আবাসিক মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ রবিন তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের প্রাথমিক সুরতহাল করার পর ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আইনী প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান লামা থানা ওসি শহিদুল ইসলাম চৌধুরী।

এর আগেও চলতি বছরে ১১ মার্চ লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী মেডিকেলে অফিসার সাবরিনা তারান্নুম মেঘলা শশুর বাড়িতে নিজ শয়ন কক্ষে আত্মহত্যা করেন। সাবরিনা তারান্নুম মেঘলা লামা পৌরসভা মধুঝিরি এলাকার বাসিন্দা শওকত ওসামনের মেয়ে এবং সরকারি মাতামুহুরী কলেজের শিক্ষক মোস্তাফিজুর রহমানের স্ত্রী ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //