বিচারপ্রার্থী নারীর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটাতে চাইলেন মেম্বার

নোয়াখালীর সদর উপজেলায় বিচার প্রার্থী এক নারীর (৩০) সঙ্গে অন্তরঙ্গ সময় কাটাতে চাওয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের (মেম্বার) বিরুদ্ধে।  

অভিযুক্ত মো. আবু সাঈদ রাসেদ জেলার সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।  

গত রবিবার (৭ মে) দুপুরে এ ঘটনায় ভুক্তভোগী নারী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নোয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।    

লিখিত অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, উপজেলার কলারহাটের সাবেক মেম্বার ইউসুফ ভিকটিমকে নোয়াখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রাসেদের কাছে বিচারের জন্য পাঠায়। ভুক্তভোগী নারী তার পারিবারিক সমস্যার কথা মেম্বারকে খুলে বলেন। সব কথা শুনে মেম্বার রাসেদ সমস্যা সমাধান করে দেবেন আশ্বাস দিয়ে ওই নারীকে কুপ্রস্তাব দেন। পরে তাকে ১০মিনিট সময় দেওয়ার জন্য ওই নারীকে জোরাজুরি করেন। প্রস্তাবে রাজি না হওয়ায় বিচার করে দিবেন না বলে ভুক্তভুগীকে হুমকি দেন। এরপর ভিকটিমের মুঠোফোনে কল দেন। ভয়ে ভিকটিম ফোন তার বোনকে ধরিয়ে দেন। ফোনে মেম্বার তার বোনকে ভুক্তভুগী ভেবে খারাপ ভাষায় কথা বলেন। এরপর ইউসুফ মেম্বারকে নিয়ে রাত ১০টার দিকে ভুক্তভুগীর বাড়ি যান। তখন ভুক্তভোগী ক্ষিপ্ত হয়ে উঠলে রাসেদ চলে যান।      

অভিযোগের বিষয়ে জানতে চাইলে নোয়াখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবু সাঈদ রাসেদের মুঠোফোনে একাধিক কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।  

নোয়াখালী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহিদুর রহমান পারভেজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের চেয়ারম্যান মাওলানা ইয়াসিন আরাফাত বর্তমানে পবিত্র ওমরা পালনের জন্য সৌদি আরবে অবস্থান করছেন। তিনি থাকতে ভুক্তভোগী নারী লিখিত অভিযোগ করেন এবং সাতজন ইউপি সদস্যের সামনে মৌখিক ভাবেও ঘটনার বর্ণনা দেন।  

এ বিষয়ে জানতে চাইলে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিজাম উদ্দিন আহমেদ বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। একজন কর্মকর্তাকে তদন্ত করতে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

লিখিত অভিযোগ-


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //