স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামী আটক

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় দুলাখ টাকা যৌতুক দাবি করে না পাওয়ায় স্ত্রী সাহিদা বেগমকে কুপিয়ে নৃশংসভাবে হত্যার ঘটনা প্রধান আসামি স্বামী দুলাল হোসেনকে বগুড়া জেলার সান্তাহার এলাকা থেকে আটক করেছে র‌্যাব।

আজ শুক্রবার (১২ মে) বেলা ১১ টায় রংপুর নগরীর আলমনগর এলাকায় র‌্যাব ১৩ রংপুর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ খবর জানানো হয়।

র‌্যাব ১৩ প্রধান কমান্ডার আরাফাত ইসলাম প্রেস ব্রিফিং করে বিস্তারিত জানান। এসময় র‌্যাব ১৩ রংপুরের ঊর্ধ্বতন কর্মকর্তাও উপস্থিত ছিলেন।

র‌্যাব জানায় লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার মুগলিবাড়ি গ্রামের ওসমান গনির ছেলে দুলাল হোসেনের সাথে সাহিদা বেগমের ২০ বছর আগে বিয়ে হয়। তাদের দুটি সন্তান আছে। বিয়ের পর থেকে বিভিন্ন সময় স্বামী দুলাল হোসেন তার স্ত্রীর কাছে যৌতুক দাবি করে আসছিল। টাকা না দেয়ায় তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। চলতি ২০২৩ সালের ১৫ এপ্রিল তারিখে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্বামী দুলাল তার স্ত্রী সাহিদা বেগমকে গালাগাল করে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয় এসময় স্বামী দুলাল মিয়া ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী সাহিদা বেগমের মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে। গুরুতর আহত অবস্থায় তাকে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত সাহিদা বেগমের ভাই বাদী হয়ে পাটগ্রাম থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আসামি পালিয়ে বেড়াচ্ছিল। র‌্যাব আসামিকে গ্রেপ্তার করার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালায় অবশেষে বগুড়া জেলার শান্তাহার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি দুলাল হোসেন তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন। তাকে লালমনিরহাটের পাটগ্রাম থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে বলে জানায় র‌্যাব।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //