সিরাজগঞ্জে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের চৌবাড়ী দক্ষিণপাড়া গ্রামে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার (১৩ মে) দিবাগত রাতে উপজেলার চৌবাড়ী দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এরা হলেন- চৌবাড়ী গ্রামের সবের মোল্লার ছেলে শফিকুল ইসলাম (২১) এবং তার স্ত্রী বেলকুচি উপজেলার তামাই কুঠিপাড়া গ্রামের নুরু শেখের মেয়ে নূরী খাতুন (১৯)।

স্থানীয়রা জানান, রাজমিস্ত্রীর কাজ করে সংসার চালাতো শফিকুল। এর আগেও দুইটি বিয়ে করে তালাক দেন শফিকুল। নূরী ছিলো শফিকুলের তৃতীয় স্ত্রী।

নিহত শফিকুলের বাবা সবের মোল্লা জানান, সকাল সাড়ে ৯টার দিকে যখন শফিকুল ও নূরী ঘুম থেকে না ওঠে তখন দরজায় ডাকতে থাকি। তখনও কোন সাড়া শব্দ না পেয়ে জানালা কেটে দেখি ছেলে শয়নকক্ষের ধর্ণার সঙ্গে ঝুঁলছে আর ছেলের বউ মেঝেতে পড়ে আছে। পরে ঘরের দরজা কেটে ছেলের মরদেহ নিচে নামাই। তখন স্থানীয়দের সহযোগিতায় পুলিশকে খবর দেওয়া হয়।

নিহত গৃহবধূ নূরী খাতুনের মা ফরিদা বেগম জানান, গত ১৩ মাস আগে প্রস্তাবের মাধ্যমে শফিকুলের সঙ্গে মেয়ের বিয়ে দেন। বিয়ের পর থেকে মেয়েকে তার শ্বশুর বাড়ির লোকজন নানাভাবে নির্যাতন করে। একপর্যায়ে পরিবার থেকে মেয়ে ও জামাই আলাদা হয়ে যায়। কয়েক দিন আগে মেয়ের শ্বশুরের সঙ্গে কথা কাটাকাটি হওয়ায় মেয়ে ও জামাই আমাদের বাড়িতে চলে আসে। পরে তাদের অনেক বুঝানোর পর তারা গত শুক্রবার সন্ধ্যায় জামাইয়ের বাড়ি চলে যায়। তিনি দাবি করেন তার মেয়েকে হত্যা করা হয়েছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান জানান, কলহের জেরে শফিকুল তার স্ত্রী নূরীকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানা পুলিশের পাশাপাশি ডিবি ও সিআইডি পুলিশ বিষয়টি তদন্ত করছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী প্রকৃত মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে এবং সেই অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //