শিক্ষার্থীকে যৌন নিপীড়ন: ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

নাটোরের নলডাঙ্গায় এসএসসি পরীক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগ তুলে এক ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী শিক্ষার্থীর চাচা।

গতকাল শনিবার (১৩ মে) রাতে নলডাঙ্গা থানায় এ অভিযোগ দায়ের করেন তিনি।

গত বুধবার (৯ মে) সকালে দিকে উপজেলার বীরকুৎসা বাজারে ওই ইউপি সদস্যের ব্যক্তিগত কার্যালয়ে এ ঘটনা ঘটেছে বলে মামলায় উল্লেখ করা হয়।

অভিযুক্ত ব্যক্তি হলেন- ইউপি সদস্য আমজাদ হোসেন মন্টু (৪০)। তিনি দুর্লভপুর গ্রামের মৃত রহিম সরদারের ছেলে এবং খাজুরা ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য। আমজাদ হোসেন মন্টু খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্বেও রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা বলছে, বুধবার সকালে দিকে ভুক্তভোগী শিক্ষার্থী বাড়ি থেকে বের হয়ে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের জন্য বীরকুৎসা বাজারে অটোরিকশার জন্য দাঁড়িয়ে ছিল। এসময় ইউপি সদস্য আমজাদ হোসেন মন্টু তাকে নিজ কার্যালয়ের ভেতরে ডেকে নিয়ে জোরপূর্বক যৌন নিপীড়ন করেন। ভুক্তভোগী পরীক্ষা শেষে বাড়ি ফিরে ঘটনাটি পরিবারের সদস্যদের জানায়। পরিবারের পক্ষ থেকে শনিবার রাতে ওই শিক্ষার্থীর চাচা ইউপি সদস্য আমজাদ হোসেন মন্টুকে আসামি করে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য মো. আমজাদ হোসেন মন্টু সাথে যোগাযোগ করে হলে পাওয়া যায়নি।

এ বিষয়ে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, ‘গত বুধবার সকালে দুর্লভপুর গ্রামের এক এসএসসি পরীক্ষার্থীকে খাজুরা ইউপি সদস্য আমজাদ হোসেন মন্টু তার নিজ কার্যালয়ে ডেকে নিয়ে যৌন নিপীড়ন করেন। এ ঘটনায় নির্যাতিতার চাচা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শনিবার রাতে আমজাদ হোসেন মন্টুকে আসামি করে মামলা দায়ের করেছেন। আমরা আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //