পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা, র‍্যাবের হাতে ধরা পলাতক স্বামী

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সলিং মোড় এলাকায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে শিশু সন্তান নিয়ে পালিয়ে যাওয়া স্বামী হৃদয়কে গ্রেপ্তার করেছে র‍্যাব।

আজ শুক্রবার (১৯ মে) বিকেলে প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১, স্পেশালাইজড কোম্পানি পোড়াবাড়ি ক্যাম্পের স্কোয়াড কমান্ডার (অতিরিক্ত পুলিশ সুপার) রতন কুমার দাশ।

র‌্যাব জানায়, গত ১৮ মে রাতে স্ত্রী-সন্তান নিয়ে একই ঘরে শুয়ে ছিলেন হৃদয়। রাত আড়াইটার দিকে তাদের শিশুকন্যা মরিয়ম (৪) ঘুমিয়ে পড়ে। এরপরই ভিকটিম নাসরিন আক্তার পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েছেন এমন সন্দেহে স্বামী শাহ জালাল ইসলাম হৃদয়ের সাথে ঝগড়া বিবাদ হয়। ঝগড়ার একপর্যায়ে রাত ৩টার দিকে হৃদয় ভিকটিম নাসরিন আক্তারকে প্রথমে ব্যাট দিয়ে ঘাড়ে আঘাত করে পরে শ্বাসরোধ করে হত্যা করে। স্ত্রীর মৃত্যু নিশ্চিত হয়ে বুঝতে পেরে সন্তান মরিয়মকে নিয়ে পালিয়ে যায় সে। পরের দিন পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত্রর জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রাতে নিহতের মা বিনা আক্তার বাদি হয়ে শাহাজালাল ইসলাম হৃদয়কে অভিযুক্ত করে শ্রীপুর থানায় একটি হত্যা মামলা নং ২৬/২৩ দায়ের করেন। এর সূত্র ধরে র‍্যাব-১, গাজীপুর ক্যাম্পের একটি আভিযানিক দল বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে অত্র ক্যাম্পের স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রতন কুমার দাশের নেতৃতে অভিযান পরিচালনা করে। এসময় গাজীপুর মেট্রোপলিটন এলাকার সদর থানার বনুয়া পশ্চিম পাড়া বটতলা নামক স্থানের মনির হোসেনের বাড়ি থেকে হৃদয়কে গ্রেপ্তার করা হয়। 

র‍্যাব-১ এর স্কোয়াড কমান্ডার রতন কুমার দাশ বলেন, গ্রেপ্তার হৃদয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার স্ত্রী নাসরিন আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যাওয়ার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। 

প্রসঙ্গত, ১৮ মে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সলিংমোড় এলাকায় নার্গিস আক্তার (২২) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনার পর সন্তানসহ পালিয়ে যান নিহতের স্বামী হৃদয়। নিহত নার্গিস ওই গ্রামের মজনু মিয়ার মেয়ে। অপরদিকে স্বামী হৃদয় মিয়া (২৮) গাজীপুর সদর উপজেলার মজলিশপুর গ্রামের মো. আলীমুল হাজীর ছেলে। এ ঘটনার পর নিহতের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //