নীলফামারীতে যৌতুকের বলি হলেন কবিতা রানী

নীলফামারী ডোমারে যৌতুকের জন্য স্ত্রী কবিতা রানীকে (৩৫) হত্যার অভিযোগ উঠেছে স্বামী সুবাস শীলের বিরুদ্ধে। গতকাল বৃৃহস্পতিবার (১৮ মে) সকাল ১১টার দিকে সদর ইউনিয়নের (চিলাই) নাপিত পাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এদিকে, স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী সুবাস শীলকে আটক করেছে ডোমার থানা পুলিশ। আটক সুবাস শীল একই ইউনিয়নের মৃত অভীনয় চন্দ্র শীলের ছেলে।

থানা ও পুলিশ সূত্রে জানা যায়, ২০০২ সালে পঞ্চগড় জেলার বোদা উপজেলার ফুলতলা এলাকার মৃত বিরেন শর্মার মেয়ে কবিতা রানীকে (৩৫) বিয়ে করে সুবাস শীল। তাদের সংসারে এক ছেলে সন্তান রয়েছে। মাঝে মধ্যেই যৌতুকের জন্য স্ত্রীর সাথে বিবাদে জড়াত সুবাস চন্দ্র শীল। তারই বহিঃপ্রকাশ ঘটে বৃৃহস্পতিবার। যৌতুকের দাবিতে স্ত্রী কবিতা রানীকে এলোপাথাড়ি কিল, ঘুষি মারতে মারতে গলাটিপে ধরে সুবাস চন্দ্র শীল। মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হয় কবিতা রানী। একপর্যায়ে অনবরত বমি করতে থাকে। অবস্থা বেগতিক দেখে বাড়ির লোকজন দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার কবিতা রানীকে মৃত ঘোষণা করেন।

ডোমার থানা অফিসার ইনচার্জ মাহামুদ উন নবী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মৃতের ভাই সনাতন শর্মা বাদি হয়ে সুবাস চন্দ্র শীলের নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন। দ্রুত অভিযান চালিয়ে সুবাস চন্দ্র শীলকে গ্রেপ্তার করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //