স্বর্ণালঙ্কারসহ দুই ‘জ্বীনের বাদশা’ গ্রেপ্তার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বহুল আলোচিত ‘জ্বীনের বাদশা’ চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়া স্বর্ণালঙ্কারসহ নগদ ৮ হাজার টাকা ৩টি মোবাইল জব্দ করা হয়।

আজ শুক্রবার (২৬ মে) দুপুরে গোবিন্দগঞ্জ থানা প্রাঙ্গনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইবনে মিজান।

তিনি বলেন, দীর্ঘ দিন ধরে চক্রটি গভীর রাতে মোবাইল ফোনের মাধ্যমে জ্বীনের বাদশা সেজে বিভিন্ন মানুষকে গুপ্তধন পাইয়ে দেওয়ার প্রলোভনে প্রতারিত করে আসছিলো। তারা বিভিন্ন সময়ে বিভিন্ন মসজিদ ও মাজার উন্নয়নের জন্য নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ মূল্যবান সামগ্রী হাতিয়ে নিতো। 

পুলিশের এই কর্মকর্তা জানান, এমন একটি ঘটনায় প্রতারিত বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলার এক ব্যক্তির মামলার সূত্র ধরে প্রযুক্তির সাহায্যে গত বৃহস্পতিবার (২৫ মে) দিবাগত রাত সোয়া ২টায় দুই প্রতারককে গ্রেপ্তার করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। পরে তাদের আদালতে প্রেরণ করা হয়।

গ্রেপ্তার দুই ব্যক্তি হলেন- উপজেলার মথুরাপুর গ্রামের দুলু মিয়ার ছেলে মোর্শেদুল ইসলাম (৩২) ও মালাধর কালিপাড়া গ্রামের রেজবর আলীর ছেলে জাহিদুল ইসলাম (৫০)।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম, পুলিশ উপপরিদর্শক (নি:) সুজন কবির ও রাশেদুল ইসলাম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //