জামালপুরে ৪ স্কুলছাত্রকে গাছে বেঁধে নির্যাতন, কৃষক লীগ নেতা আটক

জামালপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে চার স্কুলছাত্রকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। এ অভিযোগে পৌর কৃষক লীগের সহ-সভাপতি শেখ মোহাম্মদ রুকন ও তার সহোদর শেখ মোতালেবকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার (২৭ মে) দুপুরে জামালপুর শহরের বগাবাইদ এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আজ সকাল ১১ টায় বগাবাইদ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র রায়হান তার সহপাঠীদের নিয়ে পাশের এলাকা মনিরাজপুর খেজুরতলা মাঠে ফুটবল খেলতে যাচ্ছিলেন। এসময় পৌর কৃষক লীগের সহ-সভাপতি শেখ রুকনের ছেলে বুলবুল ৫/৬ জন বন্ধুদের নিয়ে তাদের উপর হামলা চালায়। এসময় উভয়পক্ষের মধ্যে মারামারি হয়। আশপাশের লোকজন গিয়ে তাদের সরিয়ে দেন।

এরপর রায়হান তার বন্ধুদের নিয়ে আজাদ সরকারি বিদ্যালয় মাঠে ফুটবল খেলতে যান। তারা ফুটবল খেলার সময় শেখ রুকনের ভাই শেখ মোতালেবের নেতৃত্বে ৭/৮ জন গিয়ে স্কুলছাত্র রায়হান, যোবায়ের, রাহাত ও লিমনকে অটোরিকশায় তুলে মারধর শুরু করেন। এক পর্যায়ে তাদের আজাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি গাছের সাথে বেঁধে মারধর করেন।

খবর পেয়ে নির্যাতিত স্কুলছাত্রদের অভিভাবকরা ঘটনাস্থলে গেলে তাদেরকেও হামলা ও মারধর করেন। পরে ৯৯৯ এ ফোন দিলে জামালপুর সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে চার ছাত্রকে উদ্ধার করেন।

নির্যাতনের অভিযোগে পুলিশ পৌর কৃষকলীগের সহ-সভাপতি শেখ মোহাম্মদ রুকন এবং তার সহোদর শেখ মোতালেবকে আটক করে।

জামালপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নূর মোহাম্মদ জানান, ৯৯৯ এর মাধ্যমে খরর পেয়ে গাছের সাথে বাঁধা নির্যাতিতদের পুলিশ উদ্ধার করে। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে আটক করা হয়েছে।

নির্যাতিতদেরপক্ষে লিখিত অভিযোগ সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //