কক্সবাজারে পৃথক অভিযানে ৯ লাখ ইয়াবাসহ গ্রেপ্তার ৫

কক্সবাজারে ৯ লাখ পিস ইয়াবাসহ ৫ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এর মধ্যে একজন যাবজ্জীবন সাজা নিয়ে ২২ বছর ধরে পলাতক ছিলেন।

আজ মঙ্গলবার (৩০ মে) বিকেলে র‌্যাব-১৫ কক্সবাজার এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাইফুল ইসলাম সুমন এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

ব্রিফিংয়ে জানানো হয়, সোমবার (২৯ মে) রাতে র‌্যাব গোপন তথ্যের ভিত্তিতে টেকনাফের জালিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩ লাখ পিস ইয়াবা উদ্ধার করে এক নারীসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করে। পরবর্তীকালে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোরে একই উপজেলার হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং সুশীলপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৬ লাখ পিস ইয়াবা উদ্ধারসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। 

আটকরা হলেন- টেকনাফ ইউনিয়নের জালিয়াপাড়ার আব্দুস শুক্কুরের ছেলে আলমগীর হোসেন (১৯), একই এলাকার সৈয়দ হোসেনের ছেলে আবুল বশর (২২), আব্দুস শুক্কুরের স্ত্রী সোনা মেহের (৫৫), টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিরপাড়া গ্রামের এমরান ওরফে লাদেন (২৮) এবং পাশের ফুলের ডেইল গ্রামের মো. ফয়সাল।

র‌্যাব-১৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাইফুল ইসলাম সুমন বলেন, গ্রেপ্তারকৃত লাদেন এর আগে একটি নারী অপহরণের ঘটনার সঙ্গে যুক্ত ও এজাহারনামীয় আসামি। অন্যদিকে ফয়সালের বিরুদ্ধে একটি মাদক মামলাসহ একাধিক মামলা ও সোনা মেহেরের বিরুদ্ধে একটি মাদক মামলা রয়েছে। তিনি আরও বলেন, আরেক অভিযানে মাদক মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি রশিদ আহমদকেও গ্রেপ্তার করে র‌্যাব। রশিদ কক্সবাজার পৌর এলাকার উত্তর রুমালিয়াছড়া এলাকার আনোয়ারুল ইসলামের ছেলে। আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত  ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।   

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //