ট্রাক্টরে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেলো ৩ জনের

পঞ্চগড়ের দেবীগঞ্জে মৃত আত্মীয়কে দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরেকজন।

আজ বুধবার (৩১ মে) ভোর ৪টা ২০মিনিটে উপজেলার দেবীডুবা ইউনিয়নের লক্ষ্মীরহাট থেকে কালুরহাটের মাঝামাঝি কাটনহারী তাতীপাড়া এলাকায় এশিয়ান হাইওয়েতে এই দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন- বোদা পৌরসভার তিতোপাড়া এলাকার রজব আলীর ছেলে আমিন (৪৭), আলমাস আলী (৬৭) এবং তার ছেলে তহিদুল (৩৬)। গুরুতর আহত হয়েছেন ছালু (৪৮) নামে অপর একজন। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যদের দেওয়া তথ্যে জানা গেছে, আলসাম আলীর বেয়াই মারা যাওয়ার খবর পেয়ে চারজন তিতোপাড়া থেকে একই মোটরসাইকেলে সেখানে (লক্ষ্মীরহাটে) যাওয়ার জন্য রওনা হন। পথিমধ্যে এশিয়ান হাইওয়ের কাটনহারী তাঁতীপাড়া এলাকায় আসলে দাঁড়িয়ে থাকা গাছের গুড়ি বহনকারী ট্রাক্টরের পেছনে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। আহত দুইজনকে স্থানীয়রা দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় আলমাস আলী মারা যান।

দেবীগঞ্জ থানার ওসি জামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ও দেবীগঞ্জ ফায়ার সার্ভিস দেবীগঞ্জ থানা পুলিশের পৃথক দুইটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ট্রাক্টরটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়। কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //