‘একটি ভোট দিলে এক হজের সওয়াব’

ধর্মকে ব্যবহার করে অপপ্রচার চালানোর অভিযোগ এএইচএম খায়রুজ্জামান লিটনের

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণায় একটি দল ধর্মকে ব্যবহার করে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ তুলেছেন আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

তিনি বলেন, একটি দল বলছে, ‘একটি ভোট দিলে এক হজের সওয়াব পাবে’- এই যুগে এসে মানুষ কি এসব কথা বিশ্বাস করবে? এমন প্রশ্ন ভোটারদের উদ্দেশ্যে ছুঁড়ে দিয়ে এসব গুজবে কান না দেয়ার আহ্বান জানান লিটন।

আজ শুক্রবার (২ জুন) বিকেল ৫টায় নগরীর ১নং ওয়ার্ডের কাশিয়াডাঙ্গা মোড় থেকে গণসংযোগকালে এই অভিযোগ করেন লিটন।

এদিকে, প্রতীক বরাদ্দ পাওয়ার পরই বিশাল গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনিত এই প্রার্থী। অন্যদিকে, অপর তিন মেয়রপ্রার্থীর তেমন কোন প্রচারণা দেখা যায়নি। দেখা যায়নি কোন ব্যানার-ফেস্টুনও।

আওয়ামী লীগ মনোনিতপ্রার্থী নগরীর কাঁঠালবাড়িয়া, রায়পাড়া, গুড়িপাড়া, আদুবুড়িসহ আশপাশের এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন। গণসংযোগকালে রাজশাহীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ব্যাপক কর্মসংস্থান সৃষ্টিতে নৌকা মার্কায় ভোট চান আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

পথসভায় সাবেক রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীর উন্নয়ন দৃশ্যমান হয়েছে। এবার লক্ষ্য কর্মসংস্থান। এজন্য শিল্পায়ন, ব্যবসা-বাণিজ্যের প্রসারসহ যা করা প্রয়োজন সবই করতে চাই। আরেকবার সুযোগ পেলে ৫ বছরে প্রায় ৫০ হাজার মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করতে চাই। রাজশাহীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি করার সুযোগ দিতে আবারো নৌকা মার্কায় ভোট দিন।

প্রচারণায় অংশ নেন- রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামাল, সাবেক প্রতিমন্ত্রী জিনাতুন নেসা তালুকদার, পশ্চিমাঞ্চল মুক্তিযোদ্ধা সমবায় সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক সাদিকুজ্জামান কাজল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, কবিকুঞ্জ রাজশাহী মহানগরের সভাপতি প্রফেসর রুহুল আমিন প্রামানিকসহ বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //