গাইবান্ধায় মুদ্রাসহ প্রতারক চক্রের ২ সদস্য গ্রেপ্তার

গাইবান্ধায় বিদেশী মুদ্রা প্রতারক চক্রের অন্যতম সদস্য বাবলু মিয়া (৩৫) ও শামীম মিয়াকে (২৯) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ওমান রাষ্ট্রের ১০০ বাইসাসহ আরো ১০২ নোট জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত বাবলু মিয়া সাদুল্লাপুর উপজেলার দক্ষিণ হাটবামুনি গ্রামের লাল মিয়ার ছেলে ও শামীম মিয়া সদর উপজেলার পূর্ব পিয়ারাপুর গ্রামের আব্দুর রশিদ সরকারের ছেলে।

আজ রবিবার (৪ জুন) দুপুরে গাইবান্ধা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইবনে মিজান।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গ্রেপ্তারকৃতরা বিদেশী মুদ্রা প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তারা সহজ-সরল মানুষকে বিভিন্ন রাষ্ট্রের মুদ্রা দেখিয়ে প্রতারণামূলকভাবে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে আসছিলেন। তারই ধারাবাহিকতায় ১৫ মে গাইবান্ধা শহরের নিউ গোধূলি হোটেলের বিপরীত পাশে ভিকটিম আলম মিয়াকে ওমান রাষ্ট্রের ১০০ বাইসা দেওয়ার নামে ১ লাখ ৩০ হাজার টাকা হাতিয়ে নেয়। এই অভিযোগের ভিত্তিতে ৩ জুন অভিযান পরিচালনা করে প্রতারক বাবলু মিয়া ও শামীম মিয়াকে গ্রেপ্তার করা হয়। একই সাথে ওমান রাষ্ট্রের ১০০ বাইসা ও আরো ১০২ নোটসহ প্রতারণার ৪০ হাজার টাকা জব্দ করা হয়।

তিনি আরো বলেন, এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের অনুসন্ধান অব্যাহত রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //