যানবাহন থামিয়ে সড়কে চাঁদাবাজি, ৮ জনের জেল

দীর্ঘদিন ধরে তারা হাতে লাঠি নিয়ে বিভিন্ন সড়কে নামে-বেনামে চাঁদাবাজি করে আসছিল। তাদের চাঁদা না দিলেই করা হতো হয়রানী। চাঁদাবাজি চক্রের এমন আটজন সদস্যকে ময়মনসিংহের মুক্তাগাছায় আটক করে প্রত্যেক ছয়মাস করে জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার (৫ জুন) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোমানা রিয়াজ আটককৃতদের এই সাজা দেন।

সাজাপ্রাপ্তরা হলেন মুক্তাগাছা উপজেলার মুজাটি রাজেরমোড় এলাকার তারা মিয়ার ছেলে রমজান আলী (২৬), পয়ারকান্দি এলাকার হযরত আলীর ছেলে রমজান আলী (২৫), মৃত হাসেন আলীর ছেলে নবী হোসেন (৩৫), গোলাম রসুলের ছেলে আমিরুল ইসলাম, মালেক মিয়ার মো. লিটন (৩৪), ঈশ্বর গ্রামের আলী আকবরের ছেলে মোশাররফ হোসেন ইমরান (২৮), মজিবুর রহমানের ছেলে জসিম (৩৫) ও মির্জা শফিকের ছেলে মির্জা ফয়সাল (২৪)।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ জানান, গত রবিবার রাতে ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের মুক্তাগাছা শহরের বিভিন্ন পয়েন্টে চাঁদাবাজি হচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে এই ৮ চাঁদাবাজকে আটক করা হয়। পরে আটজনের প্রত্যেককে ৬ মাসের করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //